রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

রবসন-ডরিয়েলটনে কিংসের ৩৪

ক্রীড়া প্রতিবেদক

 রবসন-ডরিয়েলটনে কিংসের ৩৪

অভিষেকের পর বসুন্ধরা কিংস পেশাদার ফুটবল লিগে টানা তিনবার চ্যাম্পিয়ন হয়েছে। বড় অঘটন না ঘটলে এবারও টানা চতুর্থবার তাদেরই চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে সাফল্য পেলেও কিংস কেন জানি রেলিগেটেড দলগুলোর কাছে বারবার হোঁচট খাচ্ছে। প্রথমবার অবনমন হওয়া টিম বিজেএমসির কাছে ড্র করে হোঁচট খেয়েছে। গতবার হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হলেও উদ্বোধনী ম্যাচে স্বাধীনতা সংঘের কাছে হেরে যায়। এরাও পেশাদার লিগে টিকে থাকেনি। যে বসুন্ধরা কিংস এবার প্রথম লেগে টানা ১০ ম্যাচে জিতল, তারাই কি না দ্বিতীয় লেগের শুরুতে ড্র করে পয়েন্ট তালিকায় একেবারে নিচে থাকা উত্তরা আজমপুরের কাছে।

যাক, আগের ম্যাচে পয়েন্ট হারালেও বসুন্ধরা স্বস্তির খবর হচ্ছে তারা জয়ে ফিরেছে। গতকাল নিজ ভেন্যু কিংস অ্যারিনায় অনুষ্ঠিত ম্যাচে রবসনরা ফিরেছেন চেনারূপেই। ৪-১ গোলে ফটিকস-এএফসিকে হারিয়েছে। ১২ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

ব্রাজিলিয়ান রবসন রবিনহো কিংসে যোগ দেওয়ার পর তিনিই দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার ছন্দময় খেলা ফুটবলপ্রেমীদের প্রশংসা কুড়াচ্ছে। সেই সঙ্গে আরেক ব্রাজিলিয়ান ডরিয়েলটন গোমেজ এবার আসায় কিংস আরও গতিময় হয়ে উঠেছে। দুজনার জোড়া গোলেই বসুন্ধরা অ্যাকাউন্টে পুরো পয়েন্ট জমা রেখেছে। বারবার ব্যর্থ আক্রমণের পর ৩৩ মিনিটে কিংস শিবিরে স্বস্তি নামে। বক্সের সামনে থেকে রবিনহো নিচু করে নেওয়া ফ্রি কিক জড়িয়ে যায় জালে। বিরতিতে যাওয়ার আগেই ব্যবধান দ্বিগুণ করেন রবিনহো। পেনাল্টি থেকে তিনি গোল করেন। লিগে এটি তার সপ্তম গোল।

৫৯ মিনিটে ব্যবধান ৩-০। স্কোর শিটে নাম লেখান ডরিয়েলটন গোমেজ।

৭০ মিনিটে রবিনহোর আড়াআড়ি ক্রসে জাল খুঁজে নেন ডরিয়েলটন। ১১ গোল দিয়ে তিনি এখন লিগে সর্বোচ্চ গোলদাতা। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ফটিকসের গাম্বিয়ান ফরোয়ার্ড গোল করে ব্যবধান ১-৪ করেন।

সর্বশেষ খবর