২০ মে, ২০১৯ ০৬:১১

মেসির জোড়া গোলেও শেষটা সুখকর হলো না বার্সার

অনলাইন ডেস্ক

মেসির জোড়া গোলেও শেষটা সুখকর হলো না বার্সার

সংগৃহীত ছবি

তিন ম্যাচ হাতে রেখে স্প্যানিশ লা লিগার শিরোপা নিশ্চিত হয়ে গেছে আগেই। কিন্তু শিরোপা ঘরে তুলেও শেষটা সুখকর হলো না বার্সেলোনার।

প্রতিপক্ষ এইবারের মাঠে পিছিয়ে পড়ার পর লিওনেল মেসির জোড়া গোলে এগিয়ে গিয়েছিল এরনেস্তো ভালভেরদের দল। কিন্তু শেষ পর্যন্ত জেতা হয়নি কাতালান ক্লাবটির। ২-২ গোলের ড্র নিয়ে ফিরতে হয়েছে মেসিদের। এর আগে জানুয়ারিতে ঘরের মাঠে এইবারকে ৩-০ ব্যবধানে হারায় বার্সেলোনা। 

রবিবার প্রতিপক্ষের মাঠে ম্যাচের ২০তম মিনিটে নিজেদের ভুলে গোল হজম করতে হয় বার্সেলোনাকে। 

বাঁ দিক থেকে উড়ে আসা বল ঠেকাতে গিয়ে ডি-বক্সে পড়ে যান জেরার্দ পিকে। সেই সুযোগটিই নেন এইবারের ফরোয়ার্ড সের্হি এনরিচ। ছোট করে বাড়িয়ে দিয়ে জালে ঠেলে দেন বল।

তবে ম্যাচে ফিরতে দেরি করেনি চ্যাম্পিয়নরা। দুই মিনিটের মধ্যে দুবার জালে বল পাঠিয়ে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি। ৩১তম মিনিটে দুরূহ কোণ থেকে সমতা ফেরান মেসি। পরের মিনিটে নিজেদের অর্ধ থেকে ইভান রাকিতিচের বাড়ানো বল নিয়ে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করে গোল করেন তিনি। চলতি লিগে ৩৬তম গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতাও এখন মেসি।

বিরতির ঠিক আগে আবারও গোল হজম করে বার্সেলোনা। এ গোলের মাধ্যমে অমীমাংসিতভাবে শেষ হয় আসরের শেষ ম্যাচটি।

চলতি আসরে বার্সেলোনার এটি নবম ড্র; হেরেছে তিনটি ম্যাচে। ৮৭ পয়েন্ট নিয়ে এবারের লিগ শেষ করল টানা দ্বিতীয়বার ও মোট ২৬তম শিরোপা জেতা বার্সেলোনা।

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর