Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ আগস্ট, ২০১৯ ১০:২৯

ল্যাম্পার্ড অধ্যায়ে চেলসির প্রথম জয়

অনলাইন ডেস্ক

ল্যাম্পার্ড অধ্যায়ে চেলসির প্রথম জয়
সংগৃহীত ছবি

ক্লাব কিংবদন্তি ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের কোচ হিসেবে ফেরাটা মোটেও ভালো হয়নি। মৌসুমের শুরুতেই ম্যানচেস্টার ইউনেইটেডের কাছে ৪-০ গোলে হারের পর লেস্টার সিটির সঙ্গে ড্র করে চেলসি। তবে অবশেষে তৃতীয় ম্যাচে এসে ঠিকই জয় পেলো ‘ব্লুজ’রা। নরউইচ সিটির বিপক্ষে জয়টি এলো ৩-২ গোলের ব্যবধানে।

নরউইচের ঘরের মাঠে শনিবার ম্যাচের মাত্র তৃতীয় মিনিটেই এগিয়ে যায় চেলসি। ফুল-ব্যাক আজপিলিকুয়েতার পাস থেকে বল পেয়ে ডি-বক্সের ভেতর থেকে দুর্দান্ত ফিনিশিংয়ে চেলসির জার্সিতে নিজের প্রথম গোলের দেখা পান ইংলিশ স্ট্রাইকার ট্যামি আব্রাহাম। মাত্র ৩ মিনিট পরেই গোল শোধ করে নরউইচ। স্ট্রাইকার টিমো পাক্কির ক্রস থেকে বল পেয়ে দারুণ পায়ের ছন্দ দেখিয়ে চেলসি গোলরক্ষক কেপাকে পরাস্ত করেন নরউইচ মিডফিল্ডার টড ক্যান্টওয়েল।

তবে ১১ মিনিট পর ফের এগিয়ে যায় চেলসি। প্রতিপক্ষের রক্ষণের ভুলে বল পেয়ে যান পুলিসিচ আর সঙ্গে সঙ্গে তা পাঠিয়ে দেন ম্যাসন মাউন্টের পায়ে। সুযোগ পেয়েই লক্ষ্যভেদ করেন সফরকারী দলের ইংলিশ স্ট্রাইকার। ম্যাচের প্রথমার্ধের ৩০তম মিনিটে ফের সমতায় ফেরে নরউইচ। চেলসি ডিফেন্সের ব্যর্থতায় বল পেয়ে কেপাকে বোকা বানিয়ে লক্ষ্যভেদ করেন পাক্কি। 

দ্বিতীয়ার্ধে নরউইচকে হতাশায় ডুবিয়ে দ্বিতীয়বারের মতো লক্ষ্যভেদ করেন ট্যামি আব্রাহাম। পাক্কির কাছ থেকে বল কেড়ে নিয়ে মাঝমাঠে পাঠানোর মাত্র ৩০ সেকেন্ড পরেই কোভাসিচের পাসে বল পেয়ে চেলসির হয়ে নিজের দ্বিতীয় ও ম্যাচের জয়সূচক গোলটি করেন ইংলিশ স্ট্রাইকার।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য