১৬ অক্টোবর, ২০১৯ ২২:৩৪

শ্বশুরবাড়ির লোকদের প্রত্যাশা পূরণে ব্যর্থ, ক্ষমা চাইলেন ভারতীয় অধিনায়ক

অনলাইন ডেস্ক

শ্বশুরবাড়ির লোকদের প্রত্যাশা পূরণে ব্যর্থ, ক্ষমা চাইলেন ভারতীয় অধিনায়ক

যুবভারতী ক্রীড়াঙ্গনে বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ড্র করেছে ভারত। ম্যাচের ফল হয়েছে ১-১। সুনীল ছেত্রীর কাঁধেই ছিল গুরুদায়িত্ব। কারণ এর আগে ভারতীয় দলের অধিনায়ক অসুস্থতার জন্য কাতারের বিরুদ্ধে খেলতে পারেননি। কিন্তু এবার মাঠে থেকেও দর্শকদের হতাশ করেছেন।

কলকাতার ফুটবলপ্রেমীরা আশায় ছিলেন তাদের জামাই সুনীল ছেত্রী বাংলাদেশের বিপক্ষে দুর্দান্ত খেলে ভারতকে জয় উপহার দেবেন। তারা সুনীল ছেত্রীর পক্ষে স্লোগান দেয়ার জন্যই মঙ্গলবার যুবভারতী ক্রীড়াঙ্গনে হাজির হন।

কিন্তু বাংলাদেশের বিপক্ষে মাঠের খেলায় পাত্তাই পায়নি ভারত। জালাল ভূঁইয়াদের মুহূরমুহু আক্রমনে দিশেহারা হয়ে যায় ভারত। ৮৭ মিনিট পর্যন্ত ১-০ গোলে এগিয়ে থাকা বাংলাদেশ শেষ দিকে খেই হারিয়ে ফেলায় কাঙ্ক্ষিত জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি। শেষ মুহূর্তের গোলে ১-১ ড্র করে ভারত।

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে প্রত্যাশিক ফুটবল খেলতে ব্যর্থ হওয়ায় প্রক্যাশে ক্ষমা চেয়েছেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। বুধবার সকালে নিজের অফিসিয়াল টুইটারে ভারতীয় ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ডিফেন্ডার সুব্রত ভট্টাচার্যের মেয়ের জামাই সুনীল ছেত্রী লেখেন, আমরা গত রাতে সল্টলেকে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারিনি। এ জন্য আমরা ফুটবলাররাও খুব হতাশ। আমরা গোল করার যে সুযোগগুলো পেয়েছি সেগুলো কাজে লাগাতে পারিনি। এ জন্য আমরা দুঃখিত। ভবিষ্যতে আরও ভালো খেলার চেষ্টা করব।

মঙ্গলবার কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়া কাপের বাছাইপর্বের ম্যাচে র‌্যাংকিংয়ে ৮৩ ধাপ এগিয়ে থাকা ভারতের সঙ্গে ১-১ গোলে ড্র করে বাংলাদেশ। পয়েন্ট ভাগাভাগিতে বাংলাদেশেরই বেশি হতাশ হওয়ার কথা। কলকাতার মাঠে ফেভারিট ভারতকে কাঁপিয়ে দিয়ে অসাধারণ ফুটবল খেলেছে জেমি ডে’র দল।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর