শিরোনাম
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৯ ১৯:৩৮

অস্ট্রেলিয়ার ক্রিকেট সংগঠনের প্রেসিডেন্ট ওয়াটসন

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার ক্রিকেট সংগঠনের প্রেসিডেন্ট ওয়াটসন
সংগৃহীত ছবি

অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) প্রেসিডেন্ট হলেন দেশটির সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন। আজ মঙ্গলবার সিডনিতে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় তাকে এসিএ’র সভাপতি পদে মনোনয়ন দেওয়া হয়।

এছাড়া সভায় এসিএ’র সদস্য সংখ্যাও বাড়ানো হয়েছে। সাত থেকে ১০ জনে বর্ধিত করা হয়েছে প্যানেলটি। এসিএ’র এই বোর্ডে ওয়াটসন ছাড়াও নতুন তিন সদস্য হচ্ছেন, বর্তমানে জাতীয় দলের হয়ে খেলা প্যাট কামিন্স, নারী ক্রিকেটার ক্রিস্টেন বিমস ও সাবেক নারী ক্রিকেটার লিসা স্টালেকার।

দায়িত্ব পেয়ে ওয়াটসন বলেন, ‘কঠিন সময়ে আমাদের খেলোয়াড়রা ধৈর্য্যধারণ করেছিলো এবং আবারও সেরার কাতারে দলকে নিয়ে এসেছে। দলের জন্য খেলোয়াড়দের প্রয়োজনে সবকিছুই করবে নতুন কমিটি।’

এসিএ’র অন্য সদস্যরা হলেন- গ্রেগ ডায়ার চেয়ারম্যান, নির্বাচিত পরিচালকরা হলেন-অ্যারন ফিঞ্চ, অ্যালিসা হিলি, প্যাট কামিন্স, ক্রিস্টেন বিমস, মইসেস হেনরিক্স।

নিযুক্ত পরিচালকদের তালিকায় আছেন- লিসা স্টালেকার, নেইল ম্যাক্সওয়েল, জেনেট টর্নি।

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ওয়াটসন। তার আগে জাতীয় দলের হয়ে ৫৯টি টেস্ট, ১৯০টি ওয়ানডে ও ৫৮টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। টেস্টে ৩৭৩১ রান ও ৭৫ উইকেট, ওয়ানডেতে ৫৭৫৭ রান ও ১৬৮ উইকেট এবং টি-২০তে ১৪৬২ রান ও ৪৮ উইকেট শিকার করেন ওয়াটসন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য