শিরোনাম
প্রকাশ : ১৪ নভেম্বর, ২০১৯ ১২:১৭

‘স্বভাব যায় না মলে’, টেস্ট সিরিজের আগেই বিদ্রুপের শিকার শাস্ত্রী

অনলাইন ডেস্ক

‘স্বভাব যায় না মলে’, টেস্ট সিরিজের আগেই বিদ্রুপের শিকার শাস্ত্রী

ভারতের মধ্যপ্রদেশের হোলকার স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি ভারত। তার আগে সোশ্যাল মিডিয়ায় তীব্র বিদ্রুপের শিকার হলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। টিম ইন্ডিয়ার অনুশীলনে নিজের বল করার ছবি পোস্ট করে তিনি এভাবে রশিকতার পাত্র হবেন জানলে, এমন কাজ হয়তো করতেন না শাস্ত্রী।

হেড কোচ হিসেবে ভারতীয় দলকে যতই সাফল্য এনে দিন না কেন, ভারতীয় নেটিজেনদের কাছে কিছুতেই যেন ‘সম্মান’ আদায় করতে পারছেন না রবি শাস্ত্রী। তিনি যাই করুন না কেন, তা নিয়েই ট্রোলের শিকার হতে হয় তাকে। সম্প্রতি প্রথম টেস্টের আগে অনুশীলনের সময় বল হাতে ছবি পোস্ট করলেন তিনি। আর তাতেও ভয়াবহ ভাবে ট্রোলের শিকার হলেন ভারতের হেড কোচ।

যে ছবিটি পোস্ট করেন শাস্ত্রী, তাতে দেখা যায় অতীতের মতো বল হাতে একটু হাত ঘোরাচ্ছেন তিনি। সঙ্গে ক্যাপশন, ‘স্বভাব যায় না মলে’। আদতে ক্রিকেটার জীবনে একজন অল রাউন্ডার ছিলেন শাস্ত্রী। না এই পোস্টে খারাপ কিছু নেই। তা সত্ত্বেও তাকে নিয়ে মজা শুরু হয়ে যায় ইন্টারনেটে। অনেকে আবার ‘সৌরভের ভয় দেখানোও’ শুরু করে দেন রীতিমত। মজাদার সেই ট্রোল বিনা কারণে করা হলেও, নেটিজেনদের রসবোধ দেখে হাসি চেপে রাখা সত্যিই মুশকিল।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য