শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২০ ০৬:১২

যে কারণে হতাশ নেইমার

অনলাইন ডেস্ক

যে কারণে হতাশ নেইমার

বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে হারের পর আবার ঝড়ের আভাস পিএসজি শিবিরে। হালকা চোটের জন্য চার ম্যাচ মাঠের বাইরে থাকায় হতাশা জানিয়ে ক্লাবের সমালোচনা করেছেন তারকা ফরোয়ার্ড নেইমার।

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মঙ্গলবার ডর্টমুন্ডের মাঠে আর্লিং ব্রাট হরল্যান্ডের জোড়া গোলে ২-১ ব্যবধানে হারে পিএসজি। টমাস টুখেলের দলের হয়ে একমাত্র গোলটি নেইমার করলেও মাঠে ছিলেন না চেনা ছন্দে।

ইউরোপের শীর্ষ প্রতিযোগিতায় গত তিন আসরে এই পর্ব থেকেই বিদায় নিয়েছে ফেঞ্চ চ্যাম্পিয়নরা। এবারও প্রথম লেগে পিছিয়ে পড়লো দলটি।

গত ১ ফেব্রুয়ারি মোঁপেলিয়ের বিপক্ষে লিগ ম্যাচে পাঁজরে চোট পান নেইমার। চোট গুরুতর না হলেও চার ম্যাচ ছিলেন দলের বাইরে। যে ব্যাপারটা একদম ভালো লাগেনি নেইমারের।

“চার ম্যাচ খেলতে না পারা কষ্টের। এটি আমার সিদ্ধান্ত ছিল না, সিদ্ধান্তটা এসেছিল ক্লাব, ডাক্তারদের কাছ থেকে। তারাই সিদ্ধান্ত নিয়েছিল, যা আমি পছন্দ করি নি।”

“এ নিয়ে আমাদের অনেক আলোচনা হয়েছে। আমি খেলতে চেয়েছিলাম, কারণ আমি ভালো বোধ করছিলাম। কিন্তু ক্লাব ভীত ছিল, এবং দিন শেষ কিন্তু আমাকেই ভুগতে হচ্ছে।”

পিছিয়ে পড়ার পরও ম্যাচের শেষদিকে স্ট্রাইকার এদিনসন কাভানি বা মাউরো ইকার্দিকে না নামানোয়ে তোপের মুখে পড়তে পারেন কোচ টুখেল।

ম্যাচ শেষে টুখেল আঙ্গুল তুলেছেন নেইমারের দিকে। তার খেলায় ‘ছন্দ এবং লড়িয়ে আচরণের ঘাটতি’ ছিল বলে জানান কোচ।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য