শিরোনাম
প্রকাশ : ৫ এপ্রিল, ২০২০ ১১:৪৮
আপডেট : ৫ এপ্রিল, ২০২০ ১২:০০

করোনার ধাক্কায় ৮ অস্ট্রেলিয়ান ক্রিকেটারের বিয়ে স্থগিত

অনলাইন ডেস্ক

করোনার ধাক্কায় ৮ অস্ট্রেলিয়ান ক্রিকেটারের বিয়ে স্থগিত
ফাইল ছবি

বন্ধ ক্রিকেট, লকডাউন, সামাজিক দুরত্ব মেনে চলার নির্দেসশনা মেনে চলতে হচ্ছে। বিশ্ব মহামারী নোভেল করোনাভাইরাসের জন্য এবার বিয়ে পেছাতে বাধ্য হলেন ৮ অস্ট্রেলিয়া ক্রিকেটার। চলতি এপ্রিলেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার কথা ছিল লেগ স্পিনার অ্যাডাম জাম্পা, ডা’র্সি শটসহ ৮ অজি ক্রিকেটারের। কিন্তু করোনার ধাক্কায় সেই বিয়ে পিছিয়ে যাওয়া ছাড়া আর কোনও উপায় নেই।

গ্লোবাল ক্রিকেটিং ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর রিপোর্ট বলছে তেমনটাই। ইএসপিএন ক্রিকইনফোর রিপোর্ট বলছে এপ্রিল মাসে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল লেগ-স্পিনার অ্যাডাম জাম্পা, পেসার জ্যকসন বার্ড, অ্যান্ড্রু টাই, ওপেনার ডা’র্সি শট, অ্যালিস্টার ম্যাকডরমেট, মিচেল সুয়েপসনের। চলতি মাসে গাঁটছড়া বাঁধতে চলেছিলেন দুই অজি মহিলা ক্রিকেটার জেস জোনাসেন ও কেটলিন ফ্রিয়েটও। কিন্তু বিভিন্ন স্পোর্টস ইভেন্টের মতো এবার বিয়েও স্থগিত রাখছেন অজি ক্রিকেটাররা।

চলতি মাসের ১০ তারিখ দীর্ঘদিনের বন্ধু তানজা ক্রোনিয়ের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হওয়ার কথা ছিল প্রোটিয়া নারী ক্রিকেটার লিজেল লি’র। বিশ্ব মহামারী করোনার জেরে বিবাহ পর্ব স্থগিত রাখছেন তিনিও। এপ্রিলে না হলেও সম্প্রতি বাগদান পর্ব সেরে খুব শীঘ্রই বিয়ের পরিকল্পনা করছিলেন অস্ট্রেলিয়ার আরও দুই তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল ও প্যাট কামিন্স। তারাও এখন পরিস্থিতি পর্যালোচনা করে বিয়ের পরিকল্পনা সারতে চান।

এ প্রসঙ্গে ম্যাক্সওয়েল বলেছেন, ‘আমরা কিছুটা ভাগ্যবান এক্ষেত্রে। বাগদান পর্বটা সবে সেরেছি। আশা করছি কঠিন সময় পার হলে তারপরেই বিয়েটা করব।’ তবে বন্ধু-সতীর্থ অ্যাডাম জাম্পার জন্য কিছুটা মন খারাপ ম্যাক্সির। তাঁর কথায়, ‘জাম্পাকে ওর বিয়ে পিছাতে হচ্ছে এটা ভেবে খারাপ লাগছে। এটা সত্যিই কঠিন সময়।’ উল্লেখ্য, ইংলিশ কন্যা বেকি বস্টনের সঙ্গে বাগদান পর্ব সেরে রাখলেও বিয়ের দিনক্ষণ নিয়ে এখন দুশ্চিন্তায় আইপিএলের সবচেয়ে দামী বিদেশি ক্রিকেটার প্যাট কামিন্স।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য