শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২০ ০২:৪১

মাদকসহ পুলিশের হাতে আটক শ্রীলঙ্কার ক্রিকেটার

অনলাইন ডেস্ক

মাদকসহ পুলিশের হাতে আটক শ্রীলঙ্কার ক্রিকেটার
ফাইল ছবি

দেশের হয়ে অভিষেকে হ্যাটট্রিক করে নজর কেড়েছিলেন। কিন্তু মাত্র দেড় বছরের ব্যবধানে হেরোইনসহ পুলিশের হাতে ধরা পড়ে দেশের নাম ডোবালেন শ্রীলঙ্কান ক্রিকেটার শেহান মাদুশঙ্কা। সোমবার (২৫ মে) সরকারিভাবে শ্রীলঙ্কার জাতীয় দলের এই ক্রিকেটারের পুলিশের হাতে আটকের খবর প্রকাশ্যে আসে।

২৫ বছরের শ্রীলঙ্কার এই ডানহাতি পেসারের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০১৮ সালের জানুয়ারিতে। বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে অভিষেকেই বল হাতে বাজিমাত করেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকেই হ্যাটট্রিক করে নজির গড়েন মাদুশঙ্কা। 

জানা যায়, গত রবিবার পান্নালা এলাকায় দুই গ্রাম হেরোইনসহ পুলিশের হাতে ধরা পড়েন শ্রীলঙ্কার জাতীয় দলের এই ক্রিকেটার। এরপর সোমবার তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে দু’সপ্তাহ পুলিশি হেফাজতে থাকার নির্দেশ দেন।

দেশের হয়ে একটি ওয়ান ডে এবং দু’টি টি-২০ ম্যাচ খেলেছেন দ্বীপরাষ্ট্রের এই ডানহাতি পেসার। ২০১৮ সালে বাংলাদেশ সফরের পর জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন তরুণ এই ডানহাতি পেসার। তারপর আর শ্রীলঙ্কা দলে ডাক পাননি মাদুশঙ্কা।

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে বিশ্বের প্রায় প্রতিটি দেশেই কমবেশী চলছে লকডাউন। শ্রীলঙ্কাও ব্যতিক্রম নয়। গত ২০ মাার্চ থেকে সারা দেশেই জারি রয়েছে কার্ফু। পুলিশ জানিয়েছে, জাতীয় দলের হয়ে খেলা এই ক্রিকেটার যখন গাড়িতে যাচ্ছিল, তখন তাকে আটক করা হলে তার কাছ থেকে দুই গ্রাম হেরোইন উদ্ধার হয়। কার্ফু লঙ্ঘন করায় এখনও পর্যন্ত ৬৫ হাজার লোককে গ্রেফতার করেছে শ্রীলঙ্কান পুলিশ। 

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর