শিরোনাম
প্রকাশ : ৯ জুলাই, ২০২০ ০৫:৫৮
আপডেট : ৯ জুলাই, ২০২০ ০৬:০০

ম্যানসিটির গোল উৎসব

অনলাইন ডেস্ক

ম্যানসিটির গোল উৎসব

ইংলিশ প্রিমিয়ার লিগে রীতিমতো গোল উৎস করে জিতেছে ম্যানচেস্টার সিটি। বুধবার নিজেদের মাঠ ইতিহাদে নিউক্যাসল ইউনাইটেডকে ৫-০ গোলে বিধ্বস্ত করে দলটি।

গেপ গার্দিওয়ালার দল নিজেদের ঠিক আগের ম্যাচেই অপ্রত্যাশিতভাবে হেরে যায় সাউদাম্পটনের বিপক্ষে। তবে এদিন প্রথম ২০ মিনিটেই দুই গোল আদায় করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় দলটি। দ্বিতীয়ার্ধে আদায় করে আরও তিন গোল।

সিটির পক্ষে একটি করে গোল করেছেন- গ্যাব্রিয়েল জেসুস, রিয়াদ মাহরেজ, ডেভিড সিলভা ও রাহিম স্টার্লিং। অন্য গোলটি এসেছে আত্মঘাতী থেকে।

৩৪ ম্যাচে ২২ জয় ও তিন ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে সিটি। সবশেষ দুই মৌসুমের চ্যাম্পিয়নরা এরই মধ্যে চলতি মৌসুমে শিরোপা হারিয়েছে। সমান ম্যাচে ৯২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা লিভারপুলের শিরোপা নিশ্চিত হয়ে গেছে আগেই।

সিটির এখন লক্ষ্য বরং রানার্স হওয়াটাই। যেখানে শেষ দিকে এসে তাদের সঙ্গে লড়াইয়ের ইঙ্গিত দিচ্ছে চেলসি। ৩৪ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

দিনের অন্য ম্যাচে ওয়েস্টহাম ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছে বার্নলি। আর উলভারহ্যাম্পটনকে সমান ব্যবধানে হারিয়েছে শেফিল্ড ইউনাইটেড।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর