শিরোনাম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ১০:৪০

অ্যাতলেটিকোর জার্সিতে সুয়ারেজের দুর্দান্ত অভিষেক

অনলাইন ডেস্ক

অ্যাতলেটিকোর জার্সিতে সুয়ারেজের দুর্দান্ত অভিষেক

বার্সেলোনার সঙ্গে ৬ বছরের সাফল্যময় অধ্যায় শেষে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। নতুন ক্লাবে পথচলা শুরুটাও হলো দুর্দান্ত। বদলি নেমে করলেন জোড়া গোল। লা লিগা মিশনে রবিবার নিজেদের মাঠে গ্রানাদার বিপক্ষে মাদ্রিদ ক্লাবের ৬-১ গোলের জয়ে একটি অ্যাসিস্টও রয়েছে উরুগুয়ান স্ট্রাইকারের।

নতুন ক্লাবে চুক্তি করার তৃতীয় দিনে প্রথমবার আতলেতিকোর জার্সি পরেন সুয়ারেজ। শুরুটা হয়েছে বেঞ্চে বসে। তবে ৭০ মিনিটে বদলি নেমে বুঝিয়ে দেন ক্লাব নতুন হলেও হারানো ফর্মটা ফিরে পেয়েছেন। মাঠে নামার দ্বিতীয় মিনিটে তার প্রথম জাদুকরী ছোঁয়ায় মার্কোস লরেন্তে গোল করেন এবং সেটি ছিল দলের চতুর্থ গোল।

৮ মিনিটের ব্যবধানে দুই গোল করে অভিষেক ম্যাচটা আরও স্মরণীয় করে রাখেন সুয়ারেজ। লেন্তের ক্রস থেকে ৮৬তম মিনিটে তার লাফানো হেডে সরাসরি বল জড়ায় জালে। মাদ্রিদ ক্লাবে নিজের প্রথম গোল করার পর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ষষ্ঠ গোলটি করেন উরুগুয়ের এই তারকা ফুটবলার।

ম্যাচটি শুরু থেকে আতলেতিকোর নিয়ন্ত্রণে ছিল। ডিয়েগো কস্তা নবম মিনিটে প্রথম গোল করেন। প্রথমার্ধে সাউল নিগুয়েজের একটি পেনাল্টি প্রতিপক্ষ গোলকিপার রুখে দিলেও পরে আনহেল কোরেয়া ও জোয়াও ফেলিক্সের গোলে ম্যাচ গ্রানাদার হাতছাড়া হয়। সুয়ারেজের দুই গোলের মাঝখানে একটি সান্ত্বনাসূচক গোল করেন হোর্হে মোলিনা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর