শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১১:০৩

জর্ডান সানচোকে নিয়ে অনিশ্চিয়তা, দেম্বেলের ওপর নজর ম্যানইউ’র

অনলাইন ডেস্ক

জর্ডান সানচোকে নিয়ে অনিশ্চিয়তা, দেম্বেলের ওপর নজর ম্যানইউ’র

আক্রমণভাগের শক্তি বাড়াতে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি বার্সেলোনার উসমানে দেম্বেলেকে লোনে আনার চেষ্টা করছে বলে একাধিক সূত্রের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে ইএসপিএন।

বরুসিয়া ডর্টমুন্ড থেকে তরুণ উইঙ্গার জর্ডান সানচোকে দলে ভেড়ানো অনিশ্চিত হয়ে যাওয়ায় আক্রমণভাগে আপাতকালীন খেলোয়াড় হিসেবে দেম্বেলেকে দলে বেড়াতে চায় তারা। কুড়ি বছর বয়সী সানচোর জন্য ৯ কোটি ইউরো প্রস্তাব দিয়েও প্রত্যাখ্যাত হয়েছে ইউনাইটেড। ইংলিশ এই ফুটবলারের জন্য জার্মান ক্লাবটির চাওয়া ১২ কোটি ইউরো।

দাম নিয়ে বনিবনা না হওয়ায় ম্যানইউ’র নাকি এখনো বিশ্বাস, গ্রীষ্মকালীন দল-বদলের শেষ দিকে দলে ভেড়ানোর সুযোগটি এখনো আছে। এছাড়া ইংল্যান্ডের সবচেয়ে সফল ক্লাবটি বার্সেলোনা তারকা দেম্বেলের প্রতিও নজর রাখছে। আক্রমণভাগের এই ফুটবলার ২০১৭ সালে ১৩ কোটি ৫০ লাখ পাউন্ড ট্রান্সফার ফিতে কাতালান ক্লাবটিতে নাম লিখিয়েছিলেন।

এ ব্যাপারে একাধিক সূত্র ইএসপিএনকে জানিয়েছে, বিষয়টি এখনো আলোচনার পর্যায়েই রয়েছে। এ ব্যাপারে ম্যানইউ আনুষ্ঠানিক কোনও প্রস্তাব দেয়নি বার্সেলোনাকে। তবে ধারণা করা হচ্ছে, দেম্বেলে ছাড়তে পারে কাম্প ন্যু’র ক্লাবটি। কেননা লিওঁ ফরোয়ার্ড মেম্ফিস দেপাইকে দলে টানতে চাচ্ছে তারা। আর সেজন্য অর্থের দরকার বার্সেলোনার।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর