শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ০৮:১৫

বৃষ্টিস্নাত ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করল চেলসি-ম্যানইউ

অনলাইন ডেস্ক

বৃষ্টিস্নাত ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করল চেলসি-ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে মুখোমুখি হয় ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। উভয় দল বেশ কিছু গোলের সুযোগ পেলেও শেষ পর্যন্ত বৃষ্টিস্নাত ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ৩৫ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল ম্যানইউ। এ সময় মার্কাস রাশফোর্ডের নেওয়া শট জালে প্রবেশের মুখে ফেরান চেলসির এডুয়ার্ডো মেন্ডি। অবশ্য ম্যাচে গোল না হলেও গোলের চেয়ে বেশি আলোচনা হয়েছে ৪০ মিনিটের একটি ফাউল নিয়ে।

চেলসির মতে এটা ছিল নিশ্চিত পেনাল্টি। কিন্তু রেফারি ভিএআর’র সহায়তায় সেটি বাতিল করেন। এ সময় ফ্রি কিক পায় চেলসি। ফ্রি কিক নেওয়ার সময় বাক্সের মধ্যে চেলসির সিজার আজপিলিকুয়েতাকে ফাউল করেন ম্যানইউর হ্যারি মাগুইর। ভিএআর-এ দেখা যায় মাগুইর বাহুর মধ্যে জড়িয়ে ধরে রেখেছিলেন আজপিলিকুয়েতাকে। কিন্তু তারপরও রেফারি কিংবা ভিএআর কোনওটাই পেনাল্টির পক্ষে সায় দেয়নি।

পিএসজি থেকে ম্যানইউতে আসা এডিনসন কাভানি মাঠে নেমে শুরুটা দারুণ করেছিলেন। গোলের সুযোগ পেয়েও পারেননি গোল করতে। এরপর চেলসি ও ম্যানইউ আরও একাধিক সুযোগ পেয়েছিল গোলের। কিন্তু কোনও দলই সেটিকে কাজে লাগাতে পারেনি। তাতে গোলশূন্য ড্রই মেনে নিতে হয় উভয় দলকে।

এই ড্রয়ে ৬ ম্যাচ থেকে ৯ পয়েন্ট সংগ্রহ করে চেলসি রয়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে। ৫ ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে পঞ্চদশতম স্থানে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর