শিরোনাম
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০২০ ১৮:১৩

ইউরোপা লিগে এসি মিলান ও লেস্টারের জয়

অনলাইন ডেস্ক

ইউরোপা লিগে এসি মিলান ও লেস্টারের জয়

উয়েফা ইউরোপা লিগে এসি মিলান ও লেস্টার সিটি প্রত্যাশিত জয় পেলেও হেরে গেছে হোসে মরিনিওর টটেনহ্যাম। স্পার্তাকে ৩-০ গোলে হারিয়েছে এসি মিলান আর এথেন্স এফসির বিপক্ষে ২-১ গোলে জিতেছে লেস্টার।

চেক রিপাবলিকের ক্লাব স্পার্তা প্যারাগু খেলতে গিয়েছিল এসি মিলানের মাঠে। ম্যাচের শুরু থেকেই দাপট ছিল হোস্টদের। ২৪ মিনিটেই লিড নিয়েছে মিলান। স্পার্তার জালে বল পাঠিয়েছেন ব্রাহিম দিয়াজ। এটাই ফাস্ট হাফের একমাত্র গোল।

ম্যাচের দ্বিতীয় গোল হয়েছে ৫৭ মিনিটে। লিড ডাবল করেছেন রাফায়েল লেয়াও। কিছুক্ষণ বাদে গোল হয়েছে আরও একটা। এবার প্রতিপক্ষের বল জড়ান দিয়াগো দালত।

ইউরোপা লিগের আরেক ম্যাচে বেলজিয়ামের ক্লাব আন্টরাপ এফসির বিপক্ষে খেলতে গিয়েছিল ইংলিশ টটেনহ্যাম হটসপার। পুরো ম্যাচে হোস্টদের বিপক্ষে দাপট নিয়েই খেলেছে হোসে মরিনিওর ছেলেরা। কিন্তু ২৯ মিনিটে স্পার্সের জালে বল জড়িয়ে দেন আন্টরাপের রেফায়েলভ। এই একটা গোলেই শেষ হয়েছে ম্যাচ। চেষ্টা করেও আর কামব্যাক করতে পারেনি ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটসপার।

গ্রীসের ক্লাব এথেন্স এফসির মাঠে খেলা ছিল আরেক ইংলিশ ক্লাব লেস্টার সিটির। ১৮ মিনিটে এথেন্সের বক্সে ফাউলের শিকার হন লেস্টারা স্ট্রাইকার জেমি ভার্ডি। পেনাল্টি পেয়ে গোলটাও করেছেন ঐ ভার্ডি। ৩৯ মিনিটে লিড হয়েছে ডাবল। লেস্টারের হয়ে দ্বিতীয় গোলটি করেন ডিফেন্সিভ মিডফিল্ডার হামজা চৌধুরী। ৪৮ মিনিটে হোস্ট এথেন্স করেছে একটা গোল। হারের ব্যবধান কমিয়েছেন তানকোভিচ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর