শিরোনাম
প্রকাশ : ৩০ নভেম্বর, ২০২০ ২১:১২
প্রিন্ট করুন printer

চোটের কারণে ছিটকে গেলেন ওয়ার্নার

অনলাইন ডেস্ক

চোটের কারণে ছিটকে গেলেন ওয়ার্নার

কুঁচকির চোটে ভারতের বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ এবং তিন ম্যাচের টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন ডেভিড ওয়ার্নার। ওপেনিং ব্যাটসম্যানের পরিবর্তে বিরাট কোহলিদের বিরুদ্ধে সাদা বলের ফরমেটে পরিবর্ত হিসেবে ঘোষণা করা হয়েছে ডার্সি শর্টের নাম। সাদা বলের ফরমেটে বাকি ম্যাচগুলোর জন্য বিশ্রাম দেয়া হয়েছে ফাস্ট বোলার প্যাট কামিন্সকেও।

 এ প্রসঙ্গে কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, ‘প্যাট আর ডেভি টেস্ট সিরিজে আমাদের পরিকল্পনায় অনিবার্য। ডেভি রিহ্যাবের মধ্যদিয়ে চোট সারিয়ে তুলবে আর প্যাটের ক্ষেত্রে বাকিদের মতোই শারীরিক ও মানসিকভাবে ফিট থাকতে বিশ্রামের প্রয়োজন। বিশেষ করে এই চ্যালেঞ্জিং সময়ে।’

অজি কোচ আরও বলেন, আমাদের কাছে অবশ্যই এই দুই ক্রিকেটারকে আসন্ন গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজের জন্য ফিট করে তোলার বিষয়টি সর্বাগ্রে প্রাধান্য পাচ্ছে। এই দুই ক্রিকেটারকে বিশ্রামে পাঠানো হলেও দলের সঙ্গে থেকে যাচ্ছেন স্ট্রেইন ইনজুরির কারণে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে খেলতে না পারা অল-রাউন্ডার মার্কাস স্টোইনিস। 

এদিকে অস্ট্রেলিয়া ‘এ’ দলের হয়ে এখনও অনুশীলনে নামতে পারেননি অল-রাউন্ডার মিচেল মার্শ। এখনও রিহ্যাব সেশন চলছে আইপিএলের প্রথম ম্যাচে চোট পাওয়া সানরাইজার্স হায়দরাবাদের এই ক্রিকেটারের। পার্থ স্কর্চারের হয়ে মার্শ বিগ ব্যাশ লিগে কামব্যাক করবেন বলে মনে করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর