শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ০৯:৩৯
আপডেট : ৬ মার্চ, ২০২১ ০৯:৪০
প্রিন্ট করুন printer

জঙ্গলে হঠাৎ বাঘের মুখোমুখি শচীন টেন্ডুলকার, অতঃপর… (ভিডিও)

অনলাইন ডেস্ক

জঙ্গলে হঠাৎ বাঘের মুখোমুখি শচীন টেন্ডুলকার, অতঃপর… (ভিডিও)

মাঠে শচীনের সামনে কোনও বোলার যদি বল করতে আসতেন তাহলে সেই বোলারকে অন্য ক্রিকেটাররা মজা করেই বলতেন, ‘বাঘের সামনে দাড়িয়ে আছ’। আর এবার  ক্রিকেটের সেই বাঘই বাস্তবের বাঘের মুখোমুখি হলেন। মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকারের একটি ভাইরাল ভিডিও নেটিজেনদের মোবাইলে মোবাইলে এখন ঘুরছে।

আসলে জঙ্গল সাফারিতে বেরিয়েছিলেন শচীন। ঘুরতে ঘুরতে গভীর জঙ্গলে যায় গাড়ি। আচমকাই একটি বাঘ এগিয়ে আসতে থাকে। চুপ হয়ে প্রায় নিঃশব্দে দাঁড়িয়ে থাকেন মাস্টার ব্লাস্টার ও তার সঙ্গীরা। কিছুক্ষণ পর সেই বাঘটি চলে যায় গভীর জঙ্গলে।

এ যেন ঠিক রুপকথার গল্প। এক বাঘ আরেক বাঘের চোখে চোখ রেখে কথা বলে গেল। তাড়োবা সাফারিতে গিয়েছিলেন শচীন। অনেকদিন ধরেই তার এই পরিকল্পনা ছিল বলে জানা যায়। টেন্ডুলকারের পছন্দের জায়গা তাড়োবা। বহুবার তিনি সেখানে গিয়েছেন। তবে এবার যাবার পর সেখানেই ক্যামারাবন্দি হয় দুই বাঘের যুগলবন্দি।

এই রোমাঞ্চকর অনুভূতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার না করে থাকতে পারলেন না শচীন। ৪ মিনিট ৪২ সেকেন্ডের এই ভিডিওটি তিনি নিজেই তার ফেসবুক  পেজ, টুইটার এবং ইউটিউব চ্যানেলে আপলোড করলেন। মহারাষ্ট্রের সব থেকে বড় এবং পুরনো টাইগার রিজার্ভ হল এই তাড়োবা। আর লিটল মাস্টারের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়াটাই স্বাভাবিক।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য