১৭ এপ্রিল, ২০২১ ১৩:৪৬

বার্সায় নিজের ভবিষ্যত নিয়ে চিন্তিত নই: কোম্যান

অনলাইন ডেস্ক

বার্সায় নিজের ভবিষ্যত নিয়ে চিন্তিত নই: কোম্যান

ফাইল ছবি

সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সেলোনার। এমন পরিস্থিতিতে কোচ রোনাল্ড কোম্যানের ভবিষ্যত নিয়ে শঙ্কা করছেন অনেকেই। তবে কোম্যান এগুলো নিয়ে শঙ্কিত নন। তিনি জানেন হারলে কি হবে, আর জিতলে কি হবে।

স্প্যানিশ কোপা ডেল রের ফাইনালের আগে শুক্রবার সাংবাদিকদের এমন সব প্রশ্নের জবাবে কোম্যান বলেছেন, ‘এটা খুবই অদ্ভুত ব্যাপার যে আমাকে এই ধরনের প্রশ্নও শুনতে হচ্ছে। আসলে আমি ম্যাচের আগেই জানি যে এই ম্যাচে হারলে কি হবে এবং জিতলে কি হবে। আজ আমাকে আমার ভবিষ্যত নিয়েও প্রশ্নের সম্মুখীন হতে হলো। বিষয়টা আমাকে মেনে নিতে হচ্ছে, কিন্তু এগুলোর সঙ্গে আমি একমত নই। যদিও প্রশ্নগুলো অদ্ভুত, তবুও এটা আমার চাকরি। আমি জানি এই ধরনের প্রশ্ন ও চাপ মোকাবিলা করতেই হবে আমাকে। এবং আমি ভালো করেই জানি এগুলো কিভাবে মোকাবিলা করতে হয়। আমি আমার ভবিষ্যত নিয়ে চিন্তিত নই।’

আজ রাতে স্প্যানিশ কোপা ডেল রের ফাইনালে অ্যাথলেটিক বিলবাও এর মুখোমুখি হবে বার্সেলোনা। এই ফাইনালটি জিততে পারলে বার্সায় কোম্যানের ভবিষ্যত অনেকটা নিরাপদ হবে। আর যদি হেরে যায় তাহলে হয়ে যাবে নড়বড়ে। এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

উল্লেখ্য, উয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে আগেই বিদায় নিয়েছে বার্সা। লা লিগায় দুইবার হেরেছে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে। চ্যাম্পিয়নস লিগ হাতছাড়া হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর