শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০২১ ১৩:৪৫
প্রিন্ট করুন printer

যে কারণে শ্রীলংকা সফরে নেই আতাহার আলী

অনলাইন ডেস্ক

যে কারণে শ্রীলংকা সফরে নেই আতাহার আলী
ফাইল ছবি

দুই  ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বর্তমানে শ্রীলঙ্কায় অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। শ্রীলঙ্কার ক্যান্ডির পাল্লেকেলেতে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচের প্রথমটিতে গতকাল বুধবার (২১ এপ্রিল) প্রথমে ব্যাট করে স্বপ্নের এক দিন পার করেছে বাংলাদেশ। পাল্লেকেলেতে প্রথম দিনের তিন সেশনেই একক আধিপত্য ছিল বাংলাদেশের। প্রথম টেস্টের প্রথম দিন শেষে ২ উইকেটে ৩০২ রান সংগ্রহ করে বাংলাদেশ। 

এই সফরে ৫ সদস্যের ধারাভাষ্য প্যানেলের মধ্যে তিনজনই শ্রীলঙ্কার। বাকি দুইজন বাংলাদেশের। শ্রীলঙ্কার রাসেল আরনোল্ড, রোহান আবেসিংহে ও ফারভেজ মাহারুফ। বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন কেবল শামীম আশরাফ চৌধুরী। কারণ ধারাভাষ্য প্যানেলে অনুপস্থিত  ধারাভাষ্যকার আতহার আলী খান। এই সফরে কেন নেই আতাহার আলী?

জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আতাহার আলী। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এ বিষয়ে তিনি জানান, ছোট ছেলের জ্বর এলে তার নমুনা পরীক্ষা করাই। পজিটিভ রিপোর্ট আসে। এরপর গত ৯ এপ্রিল গোটা পরিবারের সব সদস্যের করোনা পরীক্ষা করাই।  তাতে আমিসহ পরিবারের ৫ সদস্যের মধ্যে ৩ জনের পজিটিভ ফল আসে। নেগেটিভ ২ জনকে আলাদা জায়গায় পাঠানো হয়েছে। আমরা যারা পজিটিভ তারা আলাদা আছি।   

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর