শিরোনাম
প্রকাশ : ২৩ আগস্ট, ২০২১ ০৯:১২
প্রিন্ট করুন printer

শেষ মুহূর্তে বাতিল রোনালদোর গোল, প্রথম ম্যাচেই পয়েন্ট ভাগাভাগি জুভেন্টাসের

অনলাইন ডেস্ক

শেষ মুহূর্তে বাতিল রোনালদোর গোল, প্রথম ম্যাচেই পয়েন্ট ভাগাভাগি জুভেন্টাসের
Google News

গত মৌসুমটা একদমই পরিকল্পনামাফিক যায়নি জুভেন্টাসের। কোনওরকমে সিরি’আ-তে চতুর্থ স্থানে থেকে শেষ করে এ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের জন্য কোয়ালিফাই করতে সক্ষম হয়েছিল বিয়ানকোনেরি। নতুন মৌসুমে আন্দ্রে পিরলোকে সরিয়ে জুভে ডাগ আউটে প্রত্যাবর্তন ঘটিয়েছেন ম্যাক্স আলেগ্রি। তবে মৌসুমের প্রথম ম্যাচেই উদিনিসের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করল জুভেন্টাস।

ইতালিয়ান সিরি’আ লিগে নিজেদের প্রথম ম্যাচে রবিবার রাতে মাঠে নামে জুভেন্টাস। অবশ্য এই ম্যাচের শুরুর একাদশে নামানো হয়নি রোনালদোকে। বিরতির পর তাকে মাঠে নামানো হয়। শেষ মুহূর্তে একটি গোলও করেন। কিন্তু সেটি ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি তথা ভিএআর এ বাতিল হয়। আর এই গোল বাতিল হওয়ায় ২-২ গোলে ড্র হয় ম্যাচটি।

অবশ্য উদিনিসের মাঠে ম্যাচের ২৩ মিনিটের মধ্যে ২-০ ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস। ৩ মিনিটের মাথায়ই পাওলো দিবালা গোল করে এগিয়ে নেন মাসিমিলিয়ানো আলেগ্রির দলকে। ২৩ মিনিটের মাথায় কুয়াদ্রাদো গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

কিন্তু বিরতির পর ম্যাচের ভাগ্য বদলে দেয় উদিনিস। ৫১ মিনিটে পেনাল্টি পায় তারা। পেনাল্টি থেকে রবর্তো পেরেইরা গোল করে ব্যবধান কমান। আর ৮৩ মিনিটে জেরার্ড দেউলোফিউ গোল করে সমতা ফেরান।

ম্যাচের যোগ করা সময়ে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেডে দারুণ এক গোল করেন রোনালদো। শুরু হয় উদযাপন। কিন্তু তাদের সেই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। লম্বা সময় ভিএআর চেক করে শেষ পর্যন্ত বাতিল করা হয় রোনালদোর গোলটি। তাতে মৌসুমের প্রথম ম্যাচেই জয় বঞ্চিত হয় জুভেন্টাস।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর