১৮ সেপ্টেম্বর, ২০২১ ১২:০৯

পাকিস্তানের টি-টোয়েন্টি দল নিয়ে বিতর্ক; মুখ খুললেন ‘ক্ষুব্ধ’ আকরাম

অনলাইন ডেস্ক

পাকিস্তানের টি-টোয়েন্টি দল নিয়ে বিতর্ক; মুখ খুললেন ‘ক্ষুব্ধ’ আকরাম

ওয়াসিম আকরাম

কয়েকদিন আগে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরপর থেকেই সোশ্যাল মিডিয়াতে সেই দল নিয়ে নানা বিতর্কের ঝড় উঠেছে। পাকিস্তানের ক্রিকেট সমর্থক থেকে শুরু করে সাবেক ক্রিকেটার- অনেকেই যোগ দিয়েছেন সমালোচনায়। এবার সে সব সমালোচনারই উত্তর দিতে দাঁড়ালেন সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম।

পাকিস্তান ক্রিকেট দলে আসিফ আলিকে কেন অন্তর্ভূক্ত করা হলো, তা নিয়েই মূলতঃ প্রশ্ন উঠছে বেশি। এ নিয়ে শোয়েব আখতার মন্তব্য করেন, ‘প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম হলেন একজন পাপেট।’ অন্যদিকে আফ্রিদি বিশ্বকাপের দল নিয়ে মন্তব্য করেছেন, ‘বিস্ময়কর।’ তবে শোয়েব-আফ্রিদিরা যে ভাষায় সমালোচনা করছেন, তা নিয়ে মোটেও খুশি নন ওয়াসিম আকরাম।

এ সবের জবাবে ওয়াসিম আকরাম বলেন, ‘আমি মনে করি যে দলটি নির্বাচন করা হয়েছে তা পরবর্তী তিনটি বিশ্বকাপের কথা মাথায় রেখেই ঠিক করা হয়েছে। একজন সাবেক ক্রিকেটার এবং সাবেক অধিনায়ক হিসেবে আমি এটাই মনে করি। বাকি, যে যা ইচ্ছে তাই বলতে পারে। জনগণের উপর ভিত্তি করে এবং তাদের মতামতকে গুরুত্ব দিয়ে আপনি কখনোই একটি দল তৈরি করতে পারবেন না। একটি পরিকল্পনা এবং সিস্টেম রয়েছে। আসিফ আলি একজন চমৎকার প্রতিভাবান ক্রিকেটার। আমি বুঝতে পারছি যে সিপিএলে সে খুব ভাল ফর্মে ছিল না; কিন্তু পিএসএলে তার স্ট্রাইক রেট প্রায় ১৭০।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর