২০ সেপ্টেম্বর, ২০২১ ১০:২৫

হাল্কের ৪র্থ সন্তানের মা হচ্ছেন সাবেক স্ত্রীর ভাতিজি!

অনলাইন ডেস্ক

হাল্কের ৪র্থ সন্তানের মা হচ্ছেন সাবেক স্ত্রীর ভাতিজি!

হাল্কের ৪র্থ সন্তানের মা হচ্ছেন সাবেক স্ত্রীর ভাতিজি!

আবারও বাবা হতে চলেছেন ব্রাজিলিয়ান ফুটবলার হাল্ক। তার চতুর্থ সন্তানের মা হচ্ছেন সাবেক স্ত্রীর ভাতিজি। ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে সেকথাই জানিয়েছেন হাল্ক।

হাল্কের (৩৫) ইনস্টাগ্রাম পোস্টের ছবিতে দেখা যায়, হবু সন্তানের ছবি ধরে আছেন ব্রাজিলের ফুটবলার এবং তার স্ত্রী ক্যামিলা সৌসা (৩২)। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সৌসা হলেন হাল্কের সাবেক স্ত্রী ইরান অ্যাঞ্জেলোর (৩৩) ভাতিজি। যে ইরানের সঙ্গে ১২ বছর বিবাহ-বন্ধনে আবদ্ধ ছিলেন হাল্ক।

ইনস্টাগ্রাম পোস্টে হাল্ক লিখেছেন, “আজ ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ জানাচ্ছি যে চতুর্থবার আমার জীবনে আশীর্বাদস্বরূপ সন্তান আসছে। আমার হৃদয় আনন্দে এতটাই পরিপূর্ণ হয়ে উঠেছে যে আমি ঈশ্বরকে শুধুমাত্র ধন্যবাদ জানাচ্ছি। আমরা ইতিমধ্যে সন্তানের অপেক্ষায় আছি এবং নিঃশর্তভাবে তোমায় ভালোবাসি।”

সংবাদমাধ্যমের প্রতিবেদনে অনুযায়ী, ২০১৯ সালে ডিসেম্বরে সৌসার সঙ্গে হাল্কের সম্পর্কের বিষয়ে জানাজানি হয়েছিল। সেই বছরের জুলাইয়ে ইরানের সঙ্গে হাল্কের বিবাহ জীবনের ইতি ঘটে। ইরান এবং হাল্কের দুই ছেলে এবং এক মেয়েও আছে। তারইমধ্যে গত বছর সেপ্টেম্বরে সৌসার সঙ্গে বিয়ে সেরে ফেলেন হাল্ক। সেই সময় চীনে খেলছিলেন তিনি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর