১৬ অক্টোবর, ২০২১ ২১:৩৯

ফের বাবা হচ্ছেন ধোনি!

অনলাইন ডেস্ক

ফের বাবা হচ্ছেন ধোনি!

চতুর্থ বারের জন্য আইপিএলে চেন্নাই সুপার কিংসকে শিরোপা এনে দিয়েছেন এমএস ধোনি। ক্রিকেট গ্রহের প্রথম অধিনায়ক হিসাবে ৩০০ টি-২০ ম্যাচে দলকে অধিনায়কত্ব দেওয়ার বিশ্ব রেকর্ডও তার। এই ট্রফি জয়ের আবহে সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা এক দারুণ খুশির খবর জানিয়েছেন ধোনির ফ্যানেদের।

প্রিয়াঙ্কা বলছেন যে, সাক্ষী এখন অন্তঃসত্ত্বা। সাক্ষীর বেবি-বাম্পের ছবিও ভাইরাল হয়েছে। অর্থাৎ ফের বাবা হচ্ছেন ধোনি! এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় ধোনি-সাক্ষীকে শুভেচ্ছা পাঠাচ্ছেন। 

২০১৫ সালে ধোনি প্রথমবার বাবা হওয়ার স্বাদ পান। তিনি তখন অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের জন্য ব্যস্ত ছিলেন। রায়না ধোনিকে খবর দিয়েছিলেন যে, ফুটফুটে জিভা এসেছে সাক্ষীর কোল আলো করে। তবুও ধোনি অস্ট্রেলিয়া থেকে ভারতে ফিরে আসেননি। তিনি বলেছিলেন জাতীয় কর্তব্য তার কাছে সবার আগে। তারপর বাকি সব।

অন্যদিকে ধোনির সিএসকে বিশ্বের প্রথম টি-২০ ফ্যাঞ্চাইজি হিসাবে তিনটি পৃথক দশকে একটি করে খেতাব জয়ের নজির গড়ল। চেন্নাই ২০১০ সালে আইপিএল খেতাব জয়ের পর ২০১১ ও ২০১৮ সালে জেতে। এরপর আবার ২০২১ সালে ধোনি বাহিনী জিতল। দেখতে গেলে আইপিএল ও চেন্নাই প্রায় সমার্থক হয়ে গেল। নিঃসন্দেহে ধারাবাহিক সাফল্যের ক্ষেত্রে চেন্নাই সবার আগে।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর