১০ জানুয়ারি, ২০২২ ১৩:০৮

করোনার হানা: আইপিএল নিয়ে আসতে পারে বড় সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক

করোনার হানা: আইপিএল নিয়ে আসতে পারে বড় সিদ্ধান্ত

ক্রমাগত করোনা সংক্রমণ বেড়ে চলায় আইপিএল নিয়ে বড় সিদ্ধান্ত নিতে পারে ভারতীয় ক্রিকেট বোর্ড। দেশটির আলাদা আলাদা রাজ্যে না করে শুধু মহারাষ্ট্রে বাকি ম্যাচ করার কথা ভাবছে তারা। এই বিষয়ে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে কথা চলছে বলেও জানা গেছে।

বোর্ডের অন্তর্বর্তী সিইও তথা আইপিএল-এর চিফ অপারেটিং অফিসার হেমঙ্গ আমিন ইতিমধ্যেই মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি বিজয় পাটিলের সঙ্গে দেখা করেছেন বলে জানা গেছে। তার পরে তাঁরা ভারতীয় বোর্ডের প্রাক্তন সভাপতি শরদ পওয়ারের সঙ্গেও দেখা করেন। ক্রিকেট প্রশাসক ও রাজনৈতিক নেতা হিসেবে পওয়ারের অভিজ্ঞতা থাকায় তাঁর সঙ্গে আলোচনা করেন বোর্ডের প্রতিনিধিরা।

রিপোর্টে বলা হয়েছে, আগামী কয়েক দিনের মধ্যে তাঁরা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও মুখ্যসচিব দেবাশিস চক্রবর্তীর সঙ্গে দেখা করবেন। মহারাষ্ট্রে খেলা হলে কী কী অনুমতি নিতে হবে বা কী কী ব্যবস্থা করতে হবে সেই বিষয়ে সেখানে আলোচনা হওয়ার কথা।

মহারাষ্ট্রে দৈনিক আক্রান্ত দেশের মধ্যে সব থেকে বেশি হলেও সংক্রমণ রুখতে মহারাষ্ট্র সরকার বেশ কিছু পদক্ষেপ করেছে। সেই সঙ্গে প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে কোভিড বিধি মেনে খেলার আয়োজন করা যেতে পারে। তাই সেখানেই আইপিএল-এর পরিকল্পনা করেছে বোর্ড।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর