৫ অক্টোবর, ২০২২ ০৯:২৭

বিতর্কিত রেফারিং, ইন্টারের কাছে বার্সার হার

অনলাইন ডেস্ক

বিতর্কিত রেফারিং, ইন্টারের কাছে বার্সার হার

বায়ার্নের সাথে হেরে আগেই দুই নম্বরে নেমেছিল বার্সেলোনা। গ্রুপ অব ডেথে এবার তাদের লড়াইটাকে আরও কঠিন করে দিল ইন্টারে মিলান। চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ লড়াইয়ে বার্সেলোনাকে ঠিক ধরাসায়ী করতে পারেনি ইতালিয়ান জায়ান্টরা। মঙ্গলবার ইন্টার মিলানের কাছে ১-০ গোলে হারার পর তিন ম্যাচ থেকে তাদের অর্জন মাত্র ৩ পয়েন্ট। সান সিরোতে প্রথমার্ধের যোগ করা সময়ে ম্যাচের একমাত্র গোল করেন হাকান কালহানোগলু। 

এনিয়ে বার্সা তাদের শেষ পাঁচ চ্যাম্পিয়নস লিগ ম্যাচের চারটিতে গোল করতে ব্যর্থ হলো। যদিও জাভি হার্নান্দেজের দল প্রায় ৭০ শতাংশ সময় বল দখলে রেখেছিল, কিন্তু ইন্টার প্রথমার্ধে বেশি গোলের সুযোগ পায়।

সপ্তম মিনিটে কালহানোগলু বার্সাকে সতর্ক করে শট মারেন। ৩০ গজ দূর থেকে তার নেওয়া শট ডাইভিং সেভে গোলবারের উপর দিয়ে পাঠান গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন।

বিরতির ঠিক আগে তুর্কি মিডফিল্ডার আর কোনও সুযোগ দেননি টের স্টেগেনকে। বার্সা বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে বক্সের বাইরে থেকে কালহানোগলু নিচু শটে গোলপোস্টের একেবারে পাশ দিয়ে জাল কাঁপান।

ভিএআর আবারও বার্সাকে হতাশ করে। যোগ করা সময়ে নিজেদের বক্সের মধ্যে ইন্টারের ডেঞ্জেল ডুমফ্রাইসের হাতে বল লেগেছিল। কিন্তু ভিডিও রিপ্লেতে পেনাল্টি দেননি রেফারি। তাতে করে শেষ তিন ম্যাচের জন্য কঠিন চ্যালেঞ্জ নিয়ে ইতালি ছাড়ে বার্সা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর