২৮ নভেম্বর, ২০২৩ ১২:৫৯

বিশ্বকাপে নিজেকে প্রমাণ করার সুযোগ না পেয়ে হতাশ ঈশান

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে নিজেকে প্রমাণ করার সুযোগ না পেয়ে হতাশ ঈশান

ঈশান কিশান

বিশ্বকাপের দু’টি ম্যাচে খেলেছিলেন ঈশান কিশান। তারপর থেকে আর নেওয়া হয়নি। রোহিত শর্মা বা রাহুল দ্রাবিড় তাকে প্রথম একাদশে রাখার প্রয়োজন মনে করেননি। বিশ্বকাপের এক সপ্তাহ পরে সেই প্রসঙ্গে মুখ খুললেন ঈশান কিশান। জানালেন, বিশ্বকাপে নিজেকে প্রমাণ করার সুযোগ না পেয়ে তিনি হতাশ। তার আশা, সুযোগ পেলে ভাল খেলতে পারতেন।

বিশ্বকাপে সুযোগ না পেলেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে রাখা হয়েছে তাকে। দু’টি ম্যাচে ১১০ রান করে ফর্মেই রয়েছেন। দ্বিতীয় ম্যাচের পরে সেই ঈশান বলেছেন, “বিশ্বকাপে আমরা চ্যাম্পিয়ন দলের মতোই খেলেছি। কিন্তু সেখানে আমি ছিলাম না। সুযোগ না পেয়ে খুব খারাপ লাগছিল। কিন্তু কিছু করার ছিল না। আন্তর্জাতিক ক্রিকেটে আপনি খেলতে না পারলেও মানসিকভাবে সব সময় তরতাজা থাকতে হবে। সুযোগ পেলেই সেটা কাজে লাগাতে হবে। পুরোপুরি সেটাকে ব্যবহার করতে হবে।”

এক দিনের বিশ্বকাপে সেভাবে না খেললেও ঈশানের আসল লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই দলে তার সুযোগ পাওয়া কার্যত নিশ্চিত। এই সিরিজ সেই প্রতিযোগিতারই প্রস্তুতি এটা মেনে নিয়ে ঈশান বলেছেন, “দ্বিতীয় ম্যাচটা খেলে দারুণ লেগেছে। অনেকেই ভেবেছিল বল ঘুরবে। কিন্তু শিশির পড়ায় সেটা হয়নি। আমাদের দলটা তরুণ। আমরা সবাই চেষ্টা করি যত দ্রুত সম্ভব পিচ বুঝে নেওয়ার এবং তার সঙ্গে মানিয়ে নেওয়ার।”


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর