শিরোনাম
২৮ ফেব্রুয়ারি, ২০২৪ ০৯:১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপেও অনিশ্চিত শামি

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপেও অনিশ্চিত শামি

সংগৃহীত ছবি

গত নভেম্বরে ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের পর আর মাঠে নামা হয়নি মোহাম্মদ শামির। গোড়ালির ইনজুরিতে ভুগছেন এই ভারতীয় পেসার। এবার জানা গেল, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

সোমবার লন্ডনের একটি হাসপাতালে শামির পায়ের গোড়ালির পেছনের অংশে অবস্থিত টেন্ডনে (অ্যাকিলিস টেন্ডন) অস্ত্রোপচার করা হয়েছে। গত বিশ্বকাপ থেকেই এই চোট ভোগাচ্ছে তাকে। সফল অস্ত্রোপচার শেষে সামাজিক যোগাযোগের মাধ্যমে শামি নিজেই জানিয়েছেন, পুরোপুরি সেরে উঠতে অনেকটা সময় লাগবে তার। নিজের ছবি পোস্ট করে শামি লিখেছেন, 'নিজের পায়ে দাঁড়ানোর অপেক্ষায় আছি।'

শামিকে সর্বশেষ গত ১৯ নভেম্বর আহমেদাবাদে বিশ্বকাপ ফাইনালে খেলতে দেখা গেছে। এরপর দক্ষিণ আফ্রিকা সফরের পূর্ণাঙ্গ সিরিজ মিস করেন তিনি। এছাড়া আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ এবং ইংল্যান্ডের বিপক্ষে চলমান পাঁচ ম্যাচের টেস্ট সিরিজেও খেলতে পারেননি এই ডানহাতি পেসার।  

শিগগিরই মাঠে গড়াবে আইপিএল। পুরো আসরেই থাকছেন না শামি। এরপর আগামী জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপেও হয়তো তাকে পাবে না টিম ইন্ডিয়া। আপাতত তাকে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর