৩০ আগস্ট, ২০২১ ২১:৫৬

জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের সাথে সিনেসিস আইটির সমঝোতা চুক্তি

অনলাইন ডেস্ক

জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের সাথে সিনেসিস আইটির সমঝোতা চুক্তি

জাতীয় ও আন্তর্জাতিক শ্রম বাজারের চাহিদার পূর্বাভাস সম্পর্কিত তথ্য প্রকাশ এবং খাতভিত্তিক তথ্যভাণ্ডার প্রতিষ্ঠা করতে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের সাথে একটি সমঝোতা চুক্তি করেছে সিনেসিস আইটি। এই চুক্তির মাধ্যমে রবিবার থেকে “জাতীয় স্কিলস পোর্টাল স্থাপন, পরিচালনা ও রক্ষণাবেক্ষণ” শিরোনামে পরামর্শক সেবা ক্রয়ের নিমিত্তে নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে সিনেসিস আইটি।

এই চুক্তির অধীনে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের জাতীয় ও আন্তর্জাতিক শ্রমবাজারের চাহিদার পূর্বাভাস সম্পর্কিত তথ্য এবং খাতভিত্তিক দক্ষতা তথ্যভাণ্ডার প্রতিষ্ঠা, দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ প্রতিষ্ঠান নিবন্ধন, দক্ষ মানব সম্পদ তৈরির লক্ষ্যে সরকারি-বেসরকারি প্রশিক্ষণ প্রতিষ্ঠানের জন্য কর্মকৃতি নির্দেশক, অভিন্ন প্রশিক্ষণ পাঠ্যক্রম প্রণয়ন এবং বাস্তবায়ন সম্পর্কিত কার্যক্রম সমন্বয় ও মূল্যায়নসহ প্রযুক্তিগত সকল ধরনে সহায়তা করবে সিনেসিস আইটি।

সিনেসিস আইটি লিমিটেডের পক্ষ থেকে স্বাক্ষর করেন সিনেসিস আইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী এবং জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের পক্ষ থেকে স্বাক্ষর করেন যুগ্ম সচিব মো. নূরুল আমিন, সদস্য (প্রশাসন ও অর্থ)।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর