বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

শক্তিশালী ব্যাটারি ও ফিচার নিয়ে স্যামসাংয়ের গ্যালাক্সি এফ২২

অনলাইন ডেস্ক

শক্তিশালী ব্যাটারি ও ফিচার নিয়ে স্যামসাংয়ের গ্যালাক্সি এফ২২

দেশের বাজারে শক্তিশালী ও উদ্ভাবনী প্রযুক্তির নতুন গ্যালাক্সি এফ২২ স্মার্টফোন নিয়ে এসেছে স্যামসাং। 

স্যামসাং বাংলাদেশ’র হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, স্যামসাং ক্রেতাদের জন্য অসাধারণ ফিচারের সাশ্রয়ী মূল্যের নতুন গ্যালাক্সি এফ২২ স্মার্টফোন এনেছে। আমরা আশা করছি, এ মোবাইলটি ব্যবহারকারীদের চমৎকার ব্যক্তিগত অভিজ্ঞতা দিয়ে তাদের সেরা বন্ধু হয়ে উঠবে।

এ ফোনে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর সাথে রয়েছে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি; ফলে ব্যবহারকারীরা ব্যাটারি লাইফ শেষ হওয়ার চিন্তা না করেই হোম অফিস, অনলাইন ক্লাস, সিনেমা ও গেমিং উপভোগ করতে পারবেন। 

অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ- এর দুটি সংস্করণে বাজারে পাওয়া যাচ্ছে। সফটওয়্যারের দিক থেকে এ ফোনে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও প্রতিষ্ঠানের ওয়ান ইউআই ৩.১ রয়েছে। ব্যবহারকারীদের জন্য বিশেষভাবে তৈরি করা গ্যালাক্সি এফ২২ - এ রয়েছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড। এর ৯০ হার্টজ রিফ্রেশ রেট ব্যবহারকারীদের দিবে মসৃণ স্ক্রলিং, ট্রানজিশন ও দ্রুত ওয়েব ব্রাউজিংয়ের অভিজ্ঞতা।

কর্নিং গরিলা গ্লাস ৫ থাকায় গ্যালাক্সি এফ২২- এর স্ক্রিন দাগ পড়া থেকে সুরক্ষিত থাকে। এসব স্পেসিফিকেশন ছাড়াও স্মার্টফোনটিতে আরও অসাধারণ ফিচার রয়েছে। এ স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য মাত্র ১৮,৪৯৯ টাকা। 


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর