Bangladesh Pratidin

প্রকাশ : ১ জুলাই, ২০১৮ ১৫:২৪ অনলাইন ভার্সন
আপডেট : ১ জুলাই, ২০১৮ ১৭:৫৬
বাংলানিউজের বর্ষপূর্তি উদযাপন
অনলাইন ডেস্ক
বাংলানিউজের বর্ষপূর্তি উদযাপন

আট থেকে নয় বছরে পদার্পণ করল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। নানা আয়োজনের মধ্যে দিয়ে চলছে তাদের বর্ষপূর্তি উদযাপন। এ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বসুন্ধরা গ্রুপ ও ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।
রবিবার দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার মিডিয়া হাউজে বাংলানিউজ কার্যালয়ে প্রতিষ্ঠানের অষ্টম বর্ষপূর্তির কেক কেটে এ শুভেচ্ছা জানান তিনি।
সায়েম সোবহান বলেন, অনেক অনলাইন এসেছে, আবার ঝরেও গেছে। আমি খুশি হয়েছি, আপনারা সাফল্য ধরে রেখেছেন, এজন্য ধন্যবাদ। আপনাদের এই সাফল্য ধরে রাখতে হবে। আরও ভালো করতে হবে।

‘আই অ্যাম ভেরি হ্যাপি ফর দ্য সাকসেস...,’ যোগ করেন বসুন্ধরা গ্রুপের এমডি।

এর আগে বাংলানিউজ কার্যালয়ে আসার পর সায়েম সোবহানকে প্রতিষ্ঠানের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানান কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার।
 
কেক কাটার সময় সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী (সিইও) নঈম নিজাম, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজটোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ উপস্থিত ছিলেন। আরও ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম ‍কাদের।

এর আগে শনিবার বিকেলে কেক কেটে ও বিশেষ আয়োজন ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করে বর্ষপূর্তি উদযাপনের উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর।
 
২০১০ সালের এই দিনে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কর্ণধার আহমেদ আকবর সোবহানের পৃষ্ঠপোষকতায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে বাংলানিউজ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow