২০ জুন, ২০১৯ ১৪:১৬

ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে ‘ক্যারিয়ার প্ল্যানিং’ শীর্ষক সেমিনার

অনলাইন ডেস্ক

ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে ‘ক্যারিয়ার প্ল্যানিং’ শীর্ষক সেমিনার

‘জীবনে সফল হতে হলে সকলকে স্বপ্ন দেখতে হবে এবং সেটা অবশ্যই চোখ খুলে দেখতে হবে। সেই স্বপ্ন বাস্তবায়ন করতে শিক্ষাজীবন থেকেই প্রস্তুতি নিতে হবে এবং সঠিক পরিকল্পনা করে এগোতে হবে যেন স্বপ্নকে বাস্তবে রুপ দেয়া যায়’। মঙ্গলবার দুপুরে ‘ক্যারিয়ার প্ল্যানিং ইন হসপিটালিটি ইন্ডাস্ট্রিজ’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. আবদুল মান্নান চৌধুরী। 

বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডি মূল ক্যাম্পাস অডিটরিয়ামে এই সেমিনারের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের ওয়ার্ল্ড স্কুল অব বিজনেস। এসময় বিশেষ অতিথি হিসেবে ইন্ডাস্ট্রি স্কিলস কাউন্সিল ফর ট্যুরিস্ট অ্যান্ড হসপিটালিটি'র চেয়ারম্যান এ কে এম বারী এবং রিসোর্স পারসন হিসেবে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এসোসিয়েট প্রফেসর গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের একাডেমিক পড়াশোনার পাশাপাশি সফল ক্যারিয়ার নিয়ে মনোযোগী করে তোলাই ছিল এই সেমিনারের মূল উদ্দেশ্য। সেমিনারে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সেমিনারে বক্তারা শিক্ষার্থীদের সাথে নিজেদের কর্মজীবনের অভিজ্ঞতা বিনিময় করেন এবং তাদের ক্যারিয়ার প্ল্যানিং এর জন্য প্রয়োজনীয়ও দিকনির্দেশনা প্রদান করেন। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর