Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ১৭:১০

২১ বিশ্ববিদ্যালয়ের আইন শিক্ষার্থীদের ‘ল অলিম্পিয়াড’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

২১ বিশ্ববিদ্যালয়ের আইন শিক্ষার্থীদের ‘ল অলিম্পিয়াড’

চট্টগ্রামে দেশের ২১ বিশ্ববিদ্যালয়ের ৩২টি দলের মধ্যে অনুষ্ঠিত হলো জাতীয় পর্যায়ের তৃতীয় ‘ল অলিম্পিয়াড’। আজ বিকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ভিত্তিক সংগঠন সোসাইটি ফর ক্রিটিকাল লিগ্যাল স্টাডিজ আয়োজিত অলিম্পিয়াডে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ব্র্যাক ইউনিভার্সিটি ও বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালসসহ দেশের ২১ বিশ্ববিদ্যালয়ের ৩২টি দল অংশগ্রহণ করে। 

প্রতিটি দলের দুইজন সদস্য দিনব্যাপী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বিজয়ী হয় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের টিম এবং রানার্স আপ হয় বাংলাদেশ ইউনিভার্সিটি অফ  প্রফেশনালস টিম। ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ক্যাম্পাসে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি মোহাম্মদ রুহুল কুদ্দুস, বিশেষ অতিথি ছিলেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান, বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি সাইদ  আল নোমান, সুপ্রিম কোর্টের আইনজীবী সভাপতি বদরুল হুদা মামুন প্রমুখ।   

এ প্রতিযোগিতায় বিচারকের ভূমিকা পালন করেন নোয়াখালীর এডিশনাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মুহাম্মাদ ফারুকী, আইন মন্ত্রণালয়ের  লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সিনিয়র সহকারি সেক্রেটারি মাসুমা জামান, রাঙামাটির যুগ্ম জেলা ও দায়রা জজ জেহাদ সাইফ এলাহি, কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহনেওয়াজ মনির, ফেনী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান প্রমুখ।    

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য