শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:১৬

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইয়াবাসহ আটক তিন

অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইয়াবাসহ আটক তিন
প্রতীকী ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৪র্থ শ্রেণির কর্মচারীদের বাসভবন বঙ্গবন্ধু টাওয়ার থেকে ৩২ পিস ইয়াবাসহ এক নারী ও দুই পুরুষকে আটক করেছে পুলিশ। 

শনিবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে শাহবাগ ও কলাবাগান থানার পুলিশ। 

আটককৃতরা হলেন, মো. নাহিদ হোসেন, সৌরভ ও মারিয়ম নিসা। তাদের মধ্যে সৌরভ ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসে পিয়নের চাকরি করা মোছা. দেলোয়ারা বেগমের ছেলে। তার বাড়ি পঞ্চগড়ে। অন্যদের মধ্যে সৌরভের বাসা কাঁঠালবাগানে, আর নিসার বাসা লালবাগে। তারা দুজনেই দেলোয়ারা বেগমের নামে বরাদ্দ বাসায় সাবলেট থাকতেন।

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারীদের আবাসিক ভবন বঙ্গবন্ধু টাওয়ারে অভিযান চালিয়ে ৩২ পিস ইয়াবা, দুটি মদের বোতল, ৮টি মোবাইল ফোন, ১০-১২টি ব্যবহৃত সিম, মেমোরি কার্ড, পেনড্রাইভ, ল্যাপটপ, হার্ড ডিস্ক, নগদ ১১ হাজার টাকা, ১ হাজার ৫০০ ভারতীয় রুপিসহ ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। 

এ বিষয়ে নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার আবুল হাসান বলেন, কলাবাগান এলাকায় অভিযান চালিয়ে দুজন মাদক ব্যবসায়ীকে আটক করে কলাবাগান থানা পুলিশ। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সৌরভকে ধরতে মাঠে নামে পুলিশ।

তিনি আরও বলেন, সৌরভ ঘোষণা দিয়েছিল তাকে কেউ ধরতে পারবে না। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করি। এরপর শনিবার রাতে অভিযান চালিয়ে সৌরভসহ তিনজনকে আটক করি। তাদের মধ্যে নাহিদকে সৌরভ তার মামা এবং নিসাকে বান্ধবী বলে পরিচয় দেয়। তারা তিনজনই এই মুহূর্তে কলাবাগান থানায় আটক আছেন।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী বলেন, মাদকসহ সব ধরনের অপরাধ-অকর্মের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবস্থান ‘জিরো টলারেন্স’।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য