শিরোনাম
প্রকাশ : ২৬ জুলাই, ২০২০ ২২:৪৪

ইবি উপাচর্যের বিরুদ্ধে মানববন্ধন, বিভিন্ন সংগঠনের বিবৃতি

ইবি প্রতিনিধি

ইবি উপাচর্যের বিরুদ্ধে মানববন্ধন, বিভিন্ন সংগঠনের বিবৃতি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারীর অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধনকে সমর্থন করে না জানিয়ে বিবৃতি দিয়েছে শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রলীগের একটি অংশ।

রবিবার দুপুরে বঙ্গবন্ধু পরিষদের অপর অংশ শিক্ষক ও অফিসার্স ইউনিট, অফিসার্স অ্যাসোসিয়েশন ও ছাত্রলীগ পৃথকভাবে বিবৃতি দিয়েছে।

জানা যায়, ২৫ জুলাই বেলা ১১টায় কুষ্টিয়া শহরে ইবির উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারীর অপসারণ ও শাস্তি দাবিতে একটি মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে কেন্দ্র ঘোষিত বঙ্গবন্ধু পরিষদের শিক্ষক-কর্মকর্তা ও ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা অংশ নেয়।

মানববন্ধনে তারা উপাচার্যকে নিয়োগ বাণিজ্যের মূল হোতা ও দুর্নীতিবাজ বলে আখ্যায়িত করে। সেই সাথে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে।

মানববন্ধনে বঙ্গবন্ধু পরিষদ একটি অংশ (শিক্ষক ও অফিসার্স ইউনিট), কর্মকর্তাদের একাংশ ‘অফিসার্স অ্যাসোসিয়েশন’ ও ইবি শাখা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের কোন সম্পৃক্ততা নেই জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছে সংগঠনগুলো। তারা এই মানববন্ধনকে সমর্থন করে না বলেও বিবৃতিতে উল্লেখ করে।

একইসঙ্গে মানববন্ধনে উপাচার্যের বিরুদ্ধে অসত্য, মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট গল্প সাজিয়ে দু্র্নীতিবাজ বলে কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তারা।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর