শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ১৯:৫২
প্রিন্ট করুন printer

ডুয়েট শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

গাজীপুর প্রতিনিধি:

ডুয়েট শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) বঙ্গবন্ধুর আদর্শ ও স্বাধীনতার পক্ষের শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে শপথ গ্রহণ করেন। 

কমিটিতে সভাপতি পদে শপথ গ্রহণ করেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা এবং সাধারণ সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী।

২০২১-২০২২ কার্যকালে নির্বাচিত ১১ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যান্যদের মধ্যে শপথ গ্রহণ করেন সহ-সভাপতি পদে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ. টি. এম. কাওসার জামিল, যুগ্ম সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. আসাদুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক পদে মানবিক ও সামাজিক বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে ইন্সস্টিটিউট অব এনার্জি ইঞ্জিনিয়ারিং-এর প্রভাষক মো. জাকির হোসেন, মহিলা সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মমতাজ বেগম। এছাড়া সদস্য পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান ও সহকারী অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান শপথ গ্রহণ করেন। অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. খসরু মিয়া।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সাবেক সাধারণ সম্পাদক ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো: ওবায়দুর রহমান। বক্তব্যে তিনি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানানোসহ সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন। নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা সকলকে ধন্যবাদ জ্ঞাপনসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন। 

নবনির্বাচিত কমিটি শপথ গ্রহণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর