শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ২১:৫১
প্রিন্ট করুন printer

আইএসইউ ও এনবিএ’র মধ্যে সমঝোতা স্মারক সই

অনলাইন ডেস্ক

আইএসইউ ও এনবিএ’র মধ্যে সমঝোতা স্মারক সই
আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের সভাপতিত্বে, ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ ও এনবিএ প্রেসিডেন্ট মুমতাহিনা হাসনাত রিতু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।
Google News

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) ও বেসরকারি টেলিভিশন, রেডিও’র নিউজ প্রেজেন্টারদের একমাত্র সংগঠন নিউজ ব্রডকাস্টার্স এলায়েন্স বাংলাদেশের (এনবিএ) মধ্যে ১২জুন ২০২১ শনিবার একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের সভাপতিত্বে, ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ ও এনবিএ প্রেসিডেন্ট মুমতাহিনা হাসনাত রিতু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে এনবিএ’র সদস্য এবং তাদের পরিবারের সদস্যরা আইএসইউতে অনার্স ও মাস্টার্স কোর্সে পড়াশোনার ক্ষেত্রে বিশেষ ওয়েভার ও স্কলারশিপ সুবিধা পাবেন। 

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির মহাখালী ক্যাম্পাসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এনবিএ’র সাধারণ সম্পাদক জাবেদ কারদার এবং আইএসইউয়ের মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডিন কে আহমেদ আলম, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. অলি আহাদ ঠাকুর ও উভয় পক্ষের ঊর্ধ্বতনরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর