শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২১ ১৬:৪৯
প্রিন্ট করুন printer

টিকা দিতে অনাবাসিক শিক্ষার্থীদের তালিকা চেয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

টিকা দিতে অনাবাসিক শিক্ষার্থীদের তালিকা চেয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ
Google News

কোভিড-১৯ টিকা দেয়ার জন্য অনাবাসিক শিক্ষার্থীদের তালিকা চেয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। স্ব-স্ব বিভাগের মাধ্যমে জাতীয় পরিচয়পত্র নম্বর ও নামের তালিকা প্রদান করতে বলা হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস জানান, আগ্রহী শিক্ষার্থীদের আগামী ১৭ জুলাইয়ের মধ্যে নিজ নিজ বিভাগের মাধ্যমে জাতীয় পরিচয়পত্র নম্বর সহ তালিকা পাঠাতে হবে।

বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মো. মাসুম শিকদার জানান, ইউজিসির নির্দেশনা অনুযায়ী বরিশাল বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞানসহ সকল বিভাগের আবাসিক শিক্ষার্থীদের তালিকা সংশ্লিস্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। তাদের তালিকা সংরক্ষিত আছে। এই ধারাবাহিকতায় অনাবাসিক শিক্ষার্থীদের তালিকা চাওয়া হয়েছে। ১৭ জুলাইয়ের মধ্যে স্ব-স্ব বিভাগের মাধ্যমে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে তালিকা পাঠাতে বলা হয়েছে। 

গত বুধবার থেকে রেজিস্ট্রেশন সম্পন্ন করা বরিশাল বিশ্ববিদ্যালয়ের আবাসিক শিক্ষার্থীরা নিজ নিজ জেলা ও উপজেলা সদরে টিকা নিতে শুরু করেছেন। যে সব আবাসিক শিক্ষার্থী অনলাইনে এখনও রেজিস্ট্রেশন করতে পারেননি তারা চলতি সপ্তাহের মধ্যে আবেদন সম্পন্ন করতে পারবেন বলে জানিয়েছেন প্রক্টর ড. সুব্রত কুমার দাস। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর