২১ সেপ্টেম্বর, ২০২১ ২২:১৭

নর্দান ইউনিভার্সিটিতে পিএইচডি’র প্রস্তাবপত্র প্রদান ও সার্টিফিকেট বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি

নর্দান ইউনিভার্সিটিতে পিএইচডি’র প্রস্তাবপত্র প্রদান ও সার্টিফিকেট বিতরণ

নর্দান ইউনিভার্সিটিতে পিএইচডি’র প্রস্তাবপত্র প্রদান ও সার্টিফিকেট বিতরণ।

বাংলাদেশ ইন্সটিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজ ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার অধীনে পিএইচডি প্রস্তাবপত্র প্রদান ও প্রফেশনাল ট্রেনিং কোর্সের সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিআইআইএস অডিটোরিয়াম বনানীতে পিএইচডি প্রস্তাবপত্র প্রদান ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নর্দান ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইফসুফ মো. আব্দুল্লাহ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপ-উপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম এবং রেজিস্ট্রার কমডোর এম মুনিরুল ইসলাম (অব.)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এআইইউবি’র প্রফেসর ড. মামুন হাবিব এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. তহিদুল হক।
 
নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইফসুফ মো. আব্দুল্লাহ বলেন, ‘বর্তমানে যেসব বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো আধুনিক ও ডিজিটাল শিক্ষা বিস্তারে অগ্রণী ভূমিকা পালন করছে, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ তার মধ্যে অন্যতম। আধুনিক ও ডিজিটাল শিক্ষার পাশাপাশি প্রফেশনাল এবং উচ্চতর গবেষণায় নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ও বাংলাদেশ ইন্সটিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজ অগ্রণী ভূমিকা পালন করে চলছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ইন্সটিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজ ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার অধীনে পিএইচডি প্রোগাম ও প্রফেশনাল ট্রেনিং কোর্স চালু করেছে। নর্দান ইউনিভার্সিটির ছাত্রছাত্রী ছাড়াও সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিরা এসব প্রোগ্রামের মাধ্যমে তাদের দক্ষতা উন্নয়নের সুযোগ পাবে।’

অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, অভিভাবক ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর