২৬ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩৭

‘বাংলাদেশ : উন্নয়নের এক যুগ’ বিশেষ চিত্র প্রদর্শনী শুরু

অনলাইন ডেস্ক

‘বাংলাদেশ : উন্নয়নের এক যুগ’ বিশেষ চিত্র প্রদর্শনী শুরু

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এই প্রদর্শনীর উদ্বোধন করেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে তিন দিনব্যাপী বিশেষ চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ। আজ রবিবার রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউর শেরাটন ঢাকা হোটেলে এ চিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। এই  প্রদর্শনী আগামী মঙ্গলবার সন্ধ্যা ৭টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। 

‘বাংলাদেশ : উন্নয়নের এক যুগ’ শিরোনামের এ প্রদর্শনীতে থাকছে সরকারপ্রধান হিসেবে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক যুগের উন্নয়ন কর্মকাণ্ড, বৈশ্বিক অঙ্গনে নেওয়া বিভিন্ন পদক্ষেপ এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনার আলোকচিত্র। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের বিভিন্ন মুহূর্তের দুর্লভ ছবি দেখার সুযোগ পাবেন দর্শনার্থীরা।

রবিবার বেলা ১১টার দিকে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি হিসেবে এই প্রদর্শনীর উদ্বোধন করেন। অনুষ্ঠানে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাতের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এবং সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে কানাডিয়ান হাইকমিশনার বেনেইট প্রিফন্টেইন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর