২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:২১

ডুয়েটে দুই দিনব্যাপী কর্মশালা

গাজীপুর প্রতিনিধি:

ডুয়েটে দুই দিনব্যাপী কর্মশালা

গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) ‘ইফেক্টিভ প্লানিং অ্যান্ড ম্যানেজমেন্ট ফর অ্যাচিভমেন্ট অব এপিএ টারগেট’ বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালা রবিবার শুরু হয়েছে।

ডুয়েটের অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট (এপিএ) টিম এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)-এর উদ্যোগে আয়োজিত এ কর্মশালাটি উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান। এ সময় তিনি অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্টের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন। অনুষ্ঠানে তিনি বলেন, উন্নত, সমৃদ্ধ ও সোনার বাংলা গড়ে তোলার জন্য অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট অনুযায়ী ব্যক্তি থেকে শুরু করে প্রত্যেক প্রতিষ্ঠানকে যথাযথভাবে কাজ করতে হবে এবং লক্ষ্যমাত্রা অনুযায়ী নির্দিষ্ট অর্থবছরের মধ্যেই তা অর্জন করতে হবে। 


কর্মশালায় সভাপতিত্ব করেন এপিএ টিমের টিম লিডার ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম। শুভেচ্ছা বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আনওয়ারুল আবেদীন। টেকনিক্যাল সেশনগুলো পরিচালনা করেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের (বিআইএম) অ্যাকাউন্টিং অ্যান্ড ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ও সিনিয়র ম্যানেজমেন্ট কাউন্সিলর এম আমিনুর এবং ডুয়েটের এপিএ টিমের টিম লিডার অধ্যাপক ড. মো. রেজাউল করিম।

কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও অফিসের কর্মকর্তারা অংশগ্রহণ করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর