২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৯:০৫

প্রক্টরিয়াল বডির সাথে শাবি প্রেসক্লাব সদস্যদের সৌজন্য সাক্ষাৎ

শাবি প্রতিনিধি

প্রক্টরিয়াল বডির সাথে শাবি প্রেসক্লাব সদস্যদের সৌজন্য সাক্ষাৎ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সাথে বিশ্ববিদ্যালয়ে কমর্রত সাংবাদিকদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারে প্রক্টর অফিসে প্রক্টরিয়াল বডির সাথে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত প্রক্টর ড. মো. আলমগীর কবীর, সহকারী প্রক্টর আবু হেনা পহিল, শেখ মির্জা নুরুন্নবী, ড. আহসান হাবীব, শফিউল হোসেন, মো. ত্বা-সীন হোসেন অংকুর, মুহাম্মদ মিজানুর রহমান, সজিব কুমার মহন্ত এবং তাসনিয়া মিজান চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ, সহ-সভাপতি রাজীব হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হুদা, দপ্তর সম্পাদক আবদুল্লা আল মাসুদ, কার্যকরী সদস্য নুরুল ইসলাম রুদ্র, হাসান নাঈম ও রাশেদুল হাসানসহ প্রেসক্লাবের সদস্যরা।

মত বিনিময় সভায় শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের সফলতা তুলে ধরার পাশাপাশি বিভিন্ন সংকটগুলোও গণমাধ্যমে তুলে ধরি যাতে বিশ্ববিদ্যালয় তার সঠিক লক্ষ্যে অবিচল থাকতে পারে। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ত্বরান্বিত করতে এবং স্থিতিশীল অবস্থা বজায় রাখতে প্রেসক্লাব ও প্রক্টরিয়াল বডি সবসময় সমন্বয়ের সাথে কাজ করে যাবে।

প্রক্টর ড. মো. আলমগীর কবীর বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি সুশৃঙ্খল ও সুন্দর রাখতে প্রক্টরিয়াল বডি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে চাই। আর এই সুুন্দর পরিবেশ বজায় রাখতে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকসহ সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কাজ গণমাধ্যমে তুলে ধরার ক্ষেত্রে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা আশা করবো সামনের দিনগুলোতে প্রেসক্লাব বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক দিকগুলো গণমাধ্যমে তুলে ধরবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর