১৮ অক্টোবর, ২০২১ ২১:৪৮

ইবিতে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ইবিতে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত

ইবিতে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় জন্মদিন উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় শেখ রাসেল দিবস উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়া স্বাগত বক্তা শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড. রবিউল হোসেন, শুভেচ্ছা বক্তা ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে, জন্মদিন উপলক্ষে হল চত্বরে শেখ রাসেলের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে কেক কাটে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এছাড়াও হলে শেখ রাসেল স্মৃতি পাঠাগার উদ্বোধন করা হয়। এছাড়াও বিকেল ৪টায় আন্তঃহল বিতর্কের চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর