৮ ডিসেম্বর, ২০২১ ২১:৪৩

সড়ক দুর্ঘটনায় নোবিপ্রবি শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় মামলা

নোয়াখালী প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনায় নোবিপ্রবি শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় মামলা

ফাইল ছবি

সড়ক দুর্ঘটনায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদারের (২২) মৃত্যুর ঘটনায় সুধারাম থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে অভিযুক্ত ট্রাক চালককে গ্রেফতার করছে পুলিশ। গ্রেফতার মো: মামুন আলী (৫৮) চুয়াডাঙ্গা জেলার সাতগাড়ী গ্রামের নতুনপাড়া এলাকার জবেদ আলী মন্ডলের ছেলে। 

এদিকে মৃত্যুর ঘটনায় বুধবারের সকল ধরনের পরীক্ষা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর অকাল মৃত্যুতে ভিসি প্রফেসর মো. দিদার-উল আলম শোক জ্ঞাপন করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।   

সুধারাম থানার ওসি মো: সাহেদ উদ্দিন জানান, মঙ্গলবার রাতে বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙ্গা এলাকা থেকে  জেলা গোয়েন্দা পুলিশের একটি দল চালককে গ্রেফতার করে। এর আগে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করে পুলিশ।

ওসি আরও জানান, এ ঘটনায় রাতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার মো: জসিম উদ্দিন বাদী হয়ে থানায় একটি দায়ের করেন। গ্রেফতার মামুন আলীকে বুধবার আদালতে হাজির হয়েছে। 

এদিকে মঙ্গলবার রাতে সুবর্ণচর উপজেলায় অজয় মজুমদারের দাহ সম্পন্ন হয়। এর আগে ময়না তদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

নিহত অজয় মজুমদার (২২) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইনফরমেশন সাইন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। সে সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে। 

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর