২৫ ফেব্রুয়ারি, ২০২২ ১৮:৪০

রান্না বিষয়ক প্রতিযোগিতার আয়োজন করছে ডিপিএস এসটিএস স্কুল

প্রেস বিজ্ঞপ্তি

রান্না বিষয়ক প্রতিযোগিতার আয়োজন করছে ডিপিএস এসটিএস স্কুল

রান্নার সবচেয়ে বড় প্রতিযোগিতা ‘ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার দ্য বিগেস্ট কুকিং কম্পিটিশন ফর মাদারস’ আয়োজন করতে যাচ্ছে ডিপিএস এসটিএস স্কুল ঢাকা। অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতার প্রথম কর্মশালা আয়োজিত হবে আগামী ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায়।

ঢাকার শীর্ষস্থানীয় শেফ দ্বারা পরিচালিত রান্নার এই অসাধারণ কর্মশালায় আগ্রহী মায়েরা বিনামূল্যে নিবন্ধন করতে পারবেন। তিন মাসব্যাপী চলমান এই ব্যতিক্রমী আয়োজনে তিনটি অনলাইন রান্নার কর্মশালা এবং গালা রাউন্ডে একটি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে, যেখানে সশরীরে উপস্থিত থেকে অংশগ্রহণ করতে হবে।

তিনটি কর্মশালার পর সশরীরে অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী মাকে একটি প্রফেশনাল সার্টিফিকেট, ট্রফিসহ প্রদান করা হবে এক লাখ টাকার বিশেষ প্রাইজমানি। অংশগ্রহণকারীরা প্রাথমিক তিনটি সেশন সম্পন্নের পরে বিনামূল্যে প্রফেশনাল সার্টিফিকেট পাবেন। গ্র্যান্ড গালা প্রতিযোগিতায় অংশ নিতে কমপক্ষে একটি কর্মশালায় উপস্থিত থাকা বাধ্যতামূলক।

এ ব্যাপারে ডিপিএস এসটিএস স্কুলের অধ্যক্ষ ড. শিবানন্দ সিএস বলেন, “ডিপিএস এসটিএস শেফ মিনিস্টারের লক্ষ্য মায়েদের বাড়িতে শেখা রান্নার দক্ষতায় নতুন মাত্রা যোগ করা এবং ঢাকার দক্ষ শেফদের সহযোগিতায় তাদের প্রফেশনাল হওয়ার যাত্রা সহজ করা। এই কর্মশালা ও প্রতিযোগিতার মাধ্যমে ঢাকার সেরা রন্ধন প্রতিভা খুঁজে পাওয়ার পাশাপাশি লক্ষাধিক মানুষকে নিজের ও নিজের রান্না খাবারের প্রতি বিশ্বাস রাখতে অনুপ্রাণিত করতে পারবো বলে আশা করছি।’

এই বিশাল আয়োজনে নিবন্ধনের জন্য ভিজিট করুন https://tinyurl.com/27s2c7yy (আসন সীমিত)। আরও বিস্তারিত জানতে ভিজিট করুন https://dpsstschefminister.com/।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর