শিরোনাম
২৬ জুন, ২০২২ ১৯:০২

এআইইউবিতে 'কমিউনিকেশন স্কিলস ফর ক্যারিয়ার সাকসেস' শীর্ষক সেমিনার

প্রেস বিজ্ঞপ্তি

এআইইউবিতে 'কমিউনিকেশন স্কিলস ফর ক্যারিয়ার সাকসেস' শীর্ষক সেমিনার

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-তে ডা. আনোয়ারুল আবেদীন লেকচার সিরিজে "কমিউনিকেশন স্কিলস ফর ক্যারিয়ার সাকসেস" শীর্ষক সেমিনার ১৯ জুন অনুষ্ঠিত হয়েছে। এআইইউবির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. আনোয়ারুল আবেদীনের সম্মানে প্রকৌশল অনুষদ সেমিনারটি আয়োজন করেছে। 

ডা. আবেদীন যিনি দেশের উচ্চ শিক্ষাক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন। প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. এ. বি. এম. সিদ্দিক হোসেন সেমিনারের বর্তমান প্রেক্ষাপটে ক্যারিয়ারে সফলতার জন্য কমিউনিকেশনের প্রয়োজনীয়তা উল্লেখ করে মূল্যবান বক্তব্য প্রদান করেন। 

সেমিনারে সম্মানিত অতিথি বক্তা ছিলেন ইউএনডিপি বাংলাদেশের কমিউনিকেশন বিভাগের প্রধান মো. আব্দুল কাইয়ুম। তিনি পেশাগতভাবে কৌশলগত যোগাযোগ, ডিজিটাল যোগাযোগ এবং মিডিয়া যোগাযোগের জন্য আন্তর্জাতিকভাবে পরিচিত। কাইয়ুম ব্যক্তিগত ও পেশাগত জীবনে দক্ষতা বৃদ্ধির জন্য কার্যকরী যোগাযোগ দক্ষতার প্রয়োজনীয়তার উপর গুরুত্ব আরোপ করেন। তিনি কর্মজীবনে একজন যোগ্য কমিউনিকেশন এক্সপার্ট হওয়ার জন্য শিক্ষার্থীদের কৌশল ও কর্ম পরিকল্পনা সর্ম্পকে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন। প্রকৌশল অনুষদের সহযোগী ডিন প্রফেসর ড. মোঃ আবদুর রহমান প্রধান বক্তাকে তাঁর সুন্দরভাবে বিষয়ভিত্তিক বক্তব্য উপস্থাপনা এবং শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। 

অনুষ্ঠান শেষ পর্বে প্রফেসর ড. এ. বি. এম. সিদ্দিক হোসেন এবং প্রফেসর ড. মো. আব্দুর রহমান প্রধান বক্তাকে ক্রেষ্ট উপহার প্রদান করেন। এসময় সেমিনারে বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষিকা শিক্ষার্থী উপস্থিতি ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর