২২ মার্চ, ২০২৩ ২২:০৫

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে স্প্রিং-২০২৩ সেমিস্টারের নবীনবরণ

প্রেস বিজ্ঞপ্তি

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে স্প্রিং-২০২৩ সেমিস্টারের নবীনবরণ

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) মহাখালী ক্যাম্পাসে বুধবার সকালে অনুষ্ঠিত হলো স্প্রিং-২০২৩ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীনবরণ। আইএসইউ’র উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ কে এম মোশাররফ হুসাইন ও গেস্ট অব অনার হিসেবে বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান জানান, আধুনিক ক্লাসরুম, ল্যাব, মানসম্মত শিক্ষক, তাত্ত্বিক, ব্যবহারিক ও সহশিক্ষা কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীবান্ধব পরিবেশ তৈরি ও রক্ষা করার জন্য আইএসইউ বদ্ধপরিকর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইএসইউ রেজিস্ট্রার মো. লুৎফর রহমান। সৈয়দা ভূমিকা মাহমুদ ও আফসানা রহমানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. অলি আহাদ ঠাকুর, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলী, ইংরেজি বিভাগের চেয়ারপার্সন ড. আবু নাঈম, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়া।

সিনিয়র ও নবীন ব্যাচের শিক্ষার্থীরাও বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিভিন্ন প্রোগ্রামের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর