শিরোনাম
প্রকাশ : ১৩ এপ্রিল, ২০১৯ ১১:৫৬
আপডেট : ১৩ এপ্রিল, ২০১৯ ১২:০৭

স্বেচ্ছাসেবক লীগের ওপর ছাত্রলীগের হামলা

সিলেট ব্যুরো

স্বেচ্ছাসেবক লীগের ওপর ছাত্রলীগের হামলা

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খানের অনুসারী মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেল গ্রুপের কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ ওঠেছে। শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে নগরীর জেলরোড এলাকায় এই হামলায় দু'জন আহত হন।

তারা হলেন কামরুল আই রাসেল গ্রুপের কর্মী আসগর ও লিটন। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নগরীর জেলরোড এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুল আই রাসেল গ্রুপের নেতাকর্মী ও ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে আজ শুক্রবার রাতে এই হামলার ঘটনা ঘটেছে। হামলার পর কাশ্মীর গ্রুপের নেতাকর্মীরা মিছিল সহকারে জিন্দাবাজার এলাকা দিয়ে চলে যায়।

মহানগর স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেল এই প্রতিবেদককে বলেন, ‘আমরা নেতাকর্মীদের নিয়ে জেলরোড এলাকায় ছিলাম। এমন সময় আমাদের ওপর অতর্কিত হামলা হয়। এতে আমাদের দুজন কর্মী আহত হয়েছেন।’

এ বিষয়ে ছাত্রলীগের কাশ্মীর গ্রুপের কারো বক্তব্য পাওয়া যায়নি।

নগরীর কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া বলেন, ‘ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। দু'জন আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া একটি পক্ষ জিন্দাবাজারে একটি দোকান ও গাড়ি ভাঙচুর করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওসি।

বিডি-প্রতিদিন/১৩ এপ্রিল, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য