Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ জুলাই, ২০১৯ ২১:০৫

দালাল ও এজেন্ট ধরাই হবে আমার প্রথম কাজ: প্রবাসী কল্যাণমন্ত্রী

অনলাইন ডেস্ক

দালাল ও এজেন্ট ধরাই হবে আমার প্রথম কাজ: প্রবাসী কল্যাণমন্ত্রী
সংগৃহীত ছবি

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, অবৈধভাবে বিদেশ পাড়ি দেয়ার ব্যাপারে যে সকল দালাল ও এজেন্ট কাজ করেন তাদের ধরাই হবে আমার প্রথম কাজ। 

তিনি আরও বলেন, আমি চাই না আমাদের দেশের কোনো মানুষ অবৈধভাবে বিদেশ যেতে গিয়ে মারা যাক। তিনি এ মৃত্যুকে মৃত্যু না বলে ‘হত্যাকাণ্ড’ হিসেবে উল্লেখ করেন। তিনি দালালদের ব্যাপারে সজাগ থেকে তাদের আইনের হাতে সোপর্দ করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলী অর্পণের পর সাংবাদিকদের মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী মাসের মধ্যে মালয়েশিয়ার শ্রমবাজার উন্মুক্ত হয়ে যাবে। সেখানে নতুন শ্রমিক নিয়োগও শুরু হবে। এ ব্যাপারে সে দেশের সঙ্গে কথা হয়েছে এবং প্রথম ধাপের কাজ শেষ হয়েছে।

এর আগে মন্ত্রী দুপুর ১২টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং তাঁর আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা, মন্ত্রীর নির্বাচনী এলাকার গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানিগঞ্জ উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ, আওয়ামী লীগ নেতা আফতাব আলী কালা, জাহাঙ্গীর আলম, এখলাছুর রহমান, আতাউর রহমান বাবুল, অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী, অধ্যক্ষ এনামুল হক সরদার, অধ্যক্ষ ফজলুল হক, অধ্যাপক শাব্বির আহমদ, উপাধ্যক্ষ শাহেদ আহমদ, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন প্রমুখ।

বিডি প্রতিদিন/২০ জুলাই, ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য