Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৯ ০২:২৯

সিলেটে দুই পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে দুই পর্যটকের মৃত্যু

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে বেড়াতে এসে পানিতে তলিয়ে দুই পর্যটকের মৃত্যু হয়েছে। একজন গত শুক্রবার বিকালে পানিতে তলিয়ে গিয়েছিলেন। অন্যজন শনিবার পানিতে ডুবে মারা যান।

নিহতদের মধ্যে হাফিজ বিন হারুনুর রশিদ (১৭) ঢাকার কামরাঙ্গীচরের হারুনুর রশিদের ছেলে। তিনি ঢাকার মারকাজুল কোরআন মাদ্রাসার শিক্ষার্থী। অন্যজন ইমনুর রহমান (২৫)। তিনি ঢাকার মিরপুর ১৪ এর ছালেকুর রহমানের ছেলে।

জানা গেছে, ঢাকা থেকে আরো কয়েকজন শিক্ষার্থীর সাথে গত শুক্রবার সকালে সিলেটে আসেন হাফিজ। বিকালে তারা সবাই মিলে ভোলাগঞ্জের সাদাপাথর পর্যটন কেন্দ্রে যান। সেখানে ধলাই নদীতে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে তলিয়ে যান হাফিজ। সন্ধ্যা হয়ে যাওয়ায় অনেক খোঁজাখুঁজি করেও ওই সময় তার সন্ধান পাওয়া যায়নি। পরে সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ধলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে।

এদিকে, ঢাকা থেকে ইমনুর রহমানসহ ছয় বন্ধু শনিবার বিকালে সাদাপাথরে বেড়াতে যান। সেখানে বিকাল ৩টার দিকে ধলাই নদীতে গোসল করতে নেমে তলিয়ে যান ইমনুর। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম দুই পর্যটকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাফিজ ও ইমনুরের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য