Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:০৫

সিলেটেও জুয়ার আসরে র‌্যাবের হানা, আটক ৬

সিলেট ব্যুরো :

সিলেটেও জুয়ার আসরে র‌্যাবের হানা, আটক ৬
র‌্যাবের হাতে আটক ৬ জুয়াড়ি

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় জুয়ার আসরে অভিযান চালাচ্ছে র‌্যাব। এর ধারাবাহিকতায় সিলেট নগরীর বড়শলা নতুন বাজার এলাকায়ও অভিযান চালায় র‌্যাব। এ সময় ছয় জুয়াড়িকে আটক করা হয়। রবিবার সকালে র‌্যাব ৯ এর সদর দফতর থেকে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, শনিবার সন্ধ্যায় সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানাধীন বড়শলা নতুন বাজার এলাকায় একটি জুয়ার আসনে অভিযান চালানো হয়। এ সময় ছয় জুয়াড়িকে আটক করা হয়।

আটকরা হলেন গোলাপগঞ্জের বসন্তপুর এলাকার ইসাব্ব আলীর ছেলে জানু মিয়া (৫৪), হবিগঞ্জের লাখাই উপজেলার আয়নার টুক এলাকার বাসিন্দা মৃত আসাদ আলীর ছেলে নজরুল ইসলাম (২৩), সিলেট এয়ারপোর্ট এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. জাফর ইসলাম (৩২), একই এলাকার বাসিন্দা মৃত ফারুক আহম্মেদের ছেলে মো. জমির আহম্মেদ (২৮), মো. নাজিম উদ্দিন (২৫) ও মৃত লেবু মিয়ার ছেলে মো. আসাদ আহম্মেদ (২৪)।

র‌্যাব ৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, আটকদের বড়শলা নতুন বাজার নজরুল মিয়ার চায়ের দোকানের ভেতরে জুয়া খেলারত অবস্থায় পাওয়া গেছে। পরে তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। পরে আটকদের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর দুপুরে রাজধানীর ফকিরাপুল এলাকায় একটি জুয়ার আসনে অভিযান শুরু করে র‌্যাব। এরপর রাজধানীর বনানী, মতিঝিল, ধানমন্ডি, কলাবাগান, চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য