Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ২২:০২

শ্রীমঙ্গলে র‌্যাবের হাতে তিন প্রতারক আটক

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গলে র‌্যাবের হাতে তিন প্রতারক আটক

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা চুনারুঘাটের সুন্দরপুর এলাকা থেকে তিন প্রতারককে আটক করেছে। আজ সোমবার বিকেলে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, চুনারুঘাট উপজেলার দেওয়াতলী গ্রামের সনু মিয়ার ছেলে কাওছার মিয়া (৩২), উত্তর বড়জোশ গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে নাসিম উদ্দিন (৩৮) এবং গাছিনাজুড়ী গ্রামের আব্দুল হাকিমের ছেলে মহিবুল ইসলাম (৩৮)।

শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে চাকুরি দেওয়ার নাম করে সহজ-সরল মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতেন। নিরিহ লোকদের হয়রানি করে তারা চাঁদাবাজি করতেন। সম্প্রতি চুনারুঘাটের উত্তর বড়জোশ গ্রামের লতু মিয়া এবং কালিকাপুর গ্রামের মো. ফারুক মিয়ার কাছ থেকে চাকুরি দেওয়ার নাম করে ৩ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। এই চক্রের সদস্য কাওছার মিয়া নিজেকে শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্পের কমান্ডার ও মহিবুল ইসলাম নিজেকে সিআইডি পরিচয় দিত। আর নাজিম উদ্দিন সাধারণ মানুষদের তাদের সাথে ভীরিয়ে দিতেন। 

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার এএসপি মো. আব্দুল খালেক বলেন, কাওছার মিয়া নিজেকে শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্পের কমান্ডার এবং মহিবুল ইসলাম নিজেকে সিআইডি অফিসার পরিচয়ে প্রতারণার সময় তাদেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট র‌্যাব ও সিআইডির কার্ড ও সিআইডি লিখা একটি মানিব্যাগ পাওয়া যায়। তাদের নামে প্রতারণার মামলা প্রক্রিয়াধীর আছে। 

 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য